Connect with us

Cric Gossip

Steve Smith: ৫৫ মিনিট আঁটকে রইলেন লিফটে! স্টিভ স্মিথকে বাইরে বের করতে মরিয়া সতীর্থরা

Advertisement
Advertisement

বর্তমানে অস্ট্রেলিয়া অ্যাশেজ সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। ইতিমধ্যে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে সিরিজ জিতেও নিয়েছে অস্ট্রেলিয়া। মেলবোন স্টেডিয়ামে এক ইনিংস এবং ১৪ রানে সিরিজের তৃতীয় ম্যাচ জেতে অস্ট্রেলিয়া। বর্তমানে অস্ট্রেলিয়া ক্রিকেট টিম মেলবোর্নের এক পাঁচ তারকা হোটেলের রয়েছে। সেখানে ঘটেছে যত বিপত্তি। লিফটের মধ্যে আটকে পড়লেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের সহ-অধিনায়ক স্টিভ স্মিথ। তাঁকে বার করে আনার সব রকমের চেষ্টা করেন সতীর্থ মার্নাশ লাবুশেন। কিন্তু ব্যর্থ হন তিনি। শেষ পর্যন্ত হোটেলের এক কর্মী দরজা খুলে তাঁকে বার করে আনেন।

Advertisement

বৃহস্পতিবার মেলবোর্নের হোটেলে আটকা পড়েন স্টিভ স্মিথ। সাথে সাথে তিনি ফোন করেন সতীর্থ মার্নাশ লাবুশেনকে। সঙ্গে সঙ্গে তিনি এসে বাইরে থেকে দরজা খোলার হাজারো চেষ্টা করতে থাকেন। ভিতর থেকেও চেষ্টা করেন স্মিথ। অনেক চেষ্টার পরে দরজা সামান্য ফাঁক করা গেলেও পুরো খোলেনি। বর্তমানে একের পর এক টেস্ট জিতছে দল। ব্যাট হাতে ভাল ফর্মেও রয়েছেন স্টিভ স্মিথ। তার মধ্যেই যত বিভ্রান্তি। দরজা খুলতে না পেরে বাইরে থেকে স্মিথকে খাবার দেন লাবুশেন।

৫৫ মিনিট আটকে থাকার পরে হোটেলের এক কর্মী দরজা খুলে স্মিথকে বার করেন। তখন বাইরে দলের প্রায় সব সদস্যই উপস্থিত। তাঁরা হাততালি দিয়ে স্মিথকে স্বাগত জানান। স্মিথ জানান, তাঁর জীবনের এই ৫৫ মিনিট তিনি কোনও দিন ভুলবেন না। লিফটের ভিতর থেকেই তিনি একটি ভিডিয়ো করেন। সেখানে তিনি জানান কী ভাবে তিনি লিফটে আটকে পড়েছেন। তাঁর কী মনে হচ্ছে। কী ভাবে লাবুশেন তাঁকে বাইরে বার করে আনার চেষ্টা করছেন।

Advertisement

#Trending

More in Cric Gossip