Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

Akash Chopra: প্রথম টি-টোয়েন্টিতে আকাশ চোপড়ার একাদশ! জায়গা পেলেন এই দুই নতুন ক্রিকেটার

Advertisement

ক্রিকেট বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলা। বর্তমানে ভারতীয় ক্রিকেট দল পৃথিবীর যেকোন ক্রিকেট দলকে পরাজিত করতে সক্ষম। ভারতীয় ক্রিকেট দলে প্রতিভার কোন অভাব নেই। তাইতো ভারত একসাথে দুটি দেশ সফর করতে ব্যস্ত। বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় সিনিয়র ক্রিকেট টিম বর্তমানে ইংল্যান্ড সফরে আছে। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচে অংশগ্রহণ করবে ভারত। অন্যদিকে শেখর ধাওয়ান এর নেতৃত্বে ভারতীয় জুনিয়ার টিম শ্রীলঙ্কা সফরে আছে। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে তিনটি ওডিআই ম্যাচ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।

Advertisement

ভারত শ্রীলংকা ওডিআই সিরিজের প্রথম ম্যাচে ভারত শ্রীলংকাকে ৭ উইকেটে পরাজিত করে। শৃংখলার দ্বিতীয় ম্যাচে দীপক চাহার এবং ভুবনেশ্বর কুমারের অনবদ্য জুটিতে ৩ উইকেটে জয় পায় ভারত। একদিনের সিরিজ ২-১ ব্যবধানে ভারত নিজেদের নামে করে নেয়। ভারত শ্রীলংকার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলা অনুষ্ঠিত হবে আজ। ভারতীয় প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া বেছে নিলেন তাঁর পছন্দের একাদশ। সেখানে জায়গা পেলেন না মনিশ পান্ডে এবং রহুল চাহার। মনিশ পান্ডে স্থানে অন্তর্ভুক্ত হলেন দেবদূত পাদিক্কাল এবং রহুল চাহার স্থানে দলে অন্তর্ভুক্ত করলেন বরুণ চক্রবর্তীকে। তিনি বলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ কে লক্ষ্য করে আমার এই দল গঠন।

Advertisement

আকাশ চোপড়া তার দলকে এইভাবে সাজিয়েছেন। ওপেনিং জুটিতে রেখেছেন পৃথ্বী শ এবং শেখর ধাওয়ান কে। মনিশ পান্ডে স্থানে অন্তর্ভুক্ত হয়েছেন দেবদূত পাদিক্কাল। আকাশ চোপড়ার একাদশে একাদশে জায়গা পেয়েছেন কলকাতা নাইট রাইডার্স এর হয়ে ভারতীয় প্রিমিয়ার লিগে অংশ নেওয়া বরুণ চক্রবর্তী।
প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আকাশ চোপড়ার একাদশ: শিখর ধাওয়ান (C), পৃথ্বী শ, দেবদূত পদিককল, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (WK), হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী

Related Articles

Back to top button