Cricket NewsInternational Cricket

AUS vs PAK: বিশ্বের সেরা দল হয়েও পাকিস্তানের এই প্লেয়ারের ভয়ে কাঁপছে অস্ট্রেলিয়া

কিস্তানের বোলারদের মধ্যে একজনকে ডড়াচ্ছে অস্ট্রেলিয়ার ব্যাটাররা, জানালেন অধিনায়ক ফিঞ্চ।

Advertisement

বৃহস্পতিবার সেমিফাইনালে ২২ গজে মুখোমুখি হতে চলেছে অস্ট্রেলিয়া-পাকিস্তান। এদিন লড়াই জোরদার হবে তা নিয়ে কোন সন্দেহ নেই। শুরু থেকেই পাক-ক্রিকেটারদের চাপে রাখার চেষ্টায় থাকবে অস্ট্রেলিয়া। তবে পাকিস্তানের বোলারদের মধ্যে একজনকে ডড়াচ্ছে অস্ট্রেলিয়ার ব্যাটাররা, জানালেন অধিনায়ক ফিঞ্চ।

Advertisement

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অস্ট্রেলিয়ার অধিনায়ক জানিয়েছেন, এই মুহূর্তে পাকিস্তান নিজেদের ব্যাটিং এবং বোলিংয়ের চূড়ান্ত ফর্মে রয়েছে। এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের গ্রুপের একটা ম্যাচেও হারেনি পাকিস্তান। ফিঞ্চের কথায়, পাওয়ার প্লে-তে নিজেদের আক্রমণাত্মক ব্যাটিং ও বোলিংয়ের জন্যই পুরো ম্যাচটা নিয়ন্ত্রণে রাখছে পাকিস্তান। আর এই পাওয়ার প্লে-তেই ভালো খেলতে হবে অস্ট্রেলিয়াকে, দাবি ফিঞ্চের।

Advertisement

এরপরেই পাকিস্তানের বোলারদের কথা বলতে গিয়ে প্রথমেই উল্লেখ করেন শাহিন আফ্রিদির কথা। ফিঞ্চের কথায়, টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই ফুল ফর্মে রয়েছেন শাহিন আফ্রিদি। পাওয়ার প্লে-তে শাহিনের সুইং সামলাতে না পারলে রান তুলতে সমস্যা হবে অস্ট্রেলিয়ার। এর আগের ম্যাচগুলোতে শাহিন আফ্রিদির সুইংয়ের জন্য সমস্যায় পড়েছে বিরুদ্ধ দলগুলি, দাবি ফিঞ্চের। তবে শেষ পর্যন্ত নিজেদের উপর ভরসা রেখেছেন অধিনায়ক ফিঞ্চ।

তিনি বলেছেন, অ্যাডাম জাম্পা এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ছন্দে রয়েছেন। গোটা বিশ্বকাপে এখনো পর্যন্ত একাধিক ভালো ব্যাটারদের উইকেট তুলেছেন তিনি। এছাড়াও প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, মিচেল স্টার্কদের উপরেও ভরসা রাখছেন অধিনায়ক। তার মতে, এই বিশ্বকাপে চেনা ছন্দে রয়েছেন এই বোলাররাও। শুরু থেকেই ২২ গজের লড়াইয়ে পাক ক্রিকেটারদের চাপে রেখে ম্যাচে জয় হাসিলের চেষ্টায় থাকবে অস্ট্রেলিয়া, তা নিয়ে কোন সন্দেহ নেই। এখন ফিঞ্চদের লক্ষ বিশ্বকাপ ফাইনাল। পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে সাংবাদিক বৈঠকে এমন কথাই জানিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক।

Related Articles

Back to top button