Connect with us

Cricket News

Indian Cricketer: টানা তৃতীয় ম্যাচেও ব্যার্থ অজিঙ্কা রাহানে, তার পরিবর্তে চতুর্থ ম্যাচে খেলতে পারেন এই তিনজনের একজন

Advertisement
Advertisement

বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ডের সাথে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত। ভারতীয় দলের অন্যতম সেরা ক্রিকেটার অজিঙ্কা রাহানে দলের সদস্য হয় খেলছেন ইংল্যান্ড সিরিজ। কিন্তু বারবার ব্যর্থ হয়ে ফিরছেন প্যাভিলিয়নে। ইংল্যান্ডের সাথে টেস্ট সিরিজের প্রথম তিনটি ম্যাচে টানা ব্যর্থতার পরিচয় দিয়েছেন অজিঙ্কা রাহানে। আগামী ২রা সেপ্টেম্বর ওভাল স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট। সেই টেস্টে ভারতীয় দলে হতে পারে একাধিক পরিবর্তন। অজিঙ্কা রাহানের স্থানে দলে অন্তর্ভুক্ত হতে পারেন এই তিন ক্রিকেটারের একজন।

১. সূর্য কুমার যাদব: আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলার অভিজ্ঞতা না থাকলেও লাল বলে খেলেছেন অসংখ্য ম্যাচ। লাল বলে ৭৭টি ম্যাচ খেলে ৪৪ গড়ে ৫৩২৬ রান করেছেন সূর্য কুমার যাদব। বর্তমানে দুর্দান্ত ফর্মে আছেন তিনি। আসন্ন সিরিজের চতুর্থ টেস্ট ভারতীয় ক্রিকেট একাদশের সদস্য হতে পারেন সূর্য কুমার যাদব।

২. মায়ানক আগারওয়াল: চলতি সিরিজে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মার সাথে জুটি বাঁধার কথা ছিল মায়ানক আগারওয়ালের। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগেই নেট প্র্যাকটিস করতে গিয়ে মাথায় চোট পান তিনি। তার স্থানে দলে সুযোগ পান কে এল রাহুল। দুর্দান্ত পারফরম্যান্সে ইতিমধ্যে নিজের জায়গা শক্ত করেছেন কে এল রাহুল। তাই অজিঙ্কা রাহানে স্থানে সুযোগ পেতে পারেন মায়ানক আগারওয়াল। তিনি ১৪টি আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলে ৪৫ গড়ে ১০৫২ রান করেছেন।

৩. হনুমা বিহারি: ২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক টেস্ট ম্যাচে অভিষেক ঘটে হনুমা বিহারির। তিনি ১২টি টেস্ট ম্যাচ খেলে ৩২ গড়ে ৬২৪ রান করেছেন আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে। অজিঙ্কা রাহানের বিকল্প হিসেবে মাঠে নামতে পারেন হনুমা বিহারি।

Advertisement

#Trending

More in Cricket News