Connect with us

Cricket News

T20 World Cup 2022: ২০২২ বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট যেন সোনার হরিণ! মুহুর্তের মধ্যে বিক্রি হল ম্যাচের সমস্ত টিকিট!!

Advertisement
Advertisement

ভারত-পাকিস্তান ম্যাচ মানে হাই-ভোল্টেজ তা আরো একবার প্রমান হলো আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি দেখে। মাত্র পাঁচ ঘণ্টা। তার মধ্যে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে হতে চলা ভারত বনাম পাকিস্তান ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গেল। আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে এই রুদ্ধশ্বাস ম্যাচ হতে চলেছে। ক্রিকেট অস্ট্রেলিয়া সমস্ত কিছু ভেবে তবেই মেলবোর্নে এই ম্যাচের আয়োজন করতে চলেছে। যাতে সর্বাধিক সংখ্যক ক্রিকেটপ্রেমীরা এই খেলা স্টেডিয়ামে বসে উপভোগ করতে পারেন।

Advertisement

গতকাল সকাল ৬:০০টা থেকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি শুরু হয় সাধারণ ক্রিকেট প্রেমীদের জন্য। তবে মুহূর্তের মধ্যে বিক্রি হয়ে গেছে ভারত-পাকিস্তান ম্যাচের পুরো টিকিট। ক্রিকেট অস্ট্রেলিয়ার এক বিবৃতিতে জানানো হয়েছে, সাধারণ ক্রিকেট প্রেমীদের জন্য ৬০,০০০ টিকিট বিক্রি করার উদ্যোগ নিয়েছিল তারা। তবে নির্দিষ্ট ওয়েবসাইটে টিকিট বিক্রি শুরু হলে মাত্র পাঁচ ঘণ্টার মধ্যে পুরো টিকিট বিক্রি হয়ে যায়। ভারত-পাকিস্তান ম্যাচে সর্বাধিক সংখ্যক দর্শক খেলা দেখবে আশা করেই অধিক পরিমাণে টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

সূত্রের খবর, বাকি ম্যাচগুলোর টিকিট অবিক্রিত থাকলেও ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট পেতে এখনো মরিয়া হয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। যদিও তাদের জন্য আর টিকিট বন্দোবস্ত করা হবে কিনা সে প্রসঙ্গে কিছু জানা যায়নি। তবে টিকিট পাওয়ার জন্য নাম এবং ঠিকানা লিখে রাখার জন্য একটি ওয়েবসাইট দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। যদি কোন ব্যক্তি টিকিট রিটার্ন করতে চান তবে তার টিকিটটি ওই ইচ্ছাকৃত ব্যক্তিকে দেওয়া হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারত ১০ উইকেটের ব্যবধানে লজ্জাজনকভাবে পরাজিত হয়েছিল। বিশ্বকাপের ইতিহাসে সেটাই ছিল পাকিস্তানের কাছে ভারতের প্রথম পরাজয়। আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপে সেই ধারা অব্যাহত থাকবে নাকি নতুন ইতিহাস গড়বে পাকিস্তান সেই দিকে তাকিয়ে এখন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News