Connect with us

Cricket News

Virat Kohli: ব্যর্থতার আরেক নজির কোহলির, ৩ ম্যাচে ২৬ রান করে আন্তর্জাতিক ক্যারিয়ার সমাপ্তির মুখে!!

Advertisement
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে শতরানের ইনিংস আসবে বিরাট কোহলির ব্যাট থেকে, এমনটাই ভেবেছিলেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে সবাইকে হতবাক করে দিয়ে রীতিমত ব্যর্থতার দৃষ্টি স্থাপন করলেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমানরত সিরিজের তৃতীয় ম্যাচে রানের খাতা না খুলেই প্যাভিলিয়ন ফিরেছেন বিরাট কোহলি। মাত্র দুই বল মোকাবেলা করে আলজেরি জোসেফের বলে ক্যাচ আউট হয়ে সাজঘরে ফেরেন বিরাট কোহলি। এরপর ক্রিকেটমহলে একাধিক প্রশ্নের সৃষ্টি হয়েছে বিরাট কোহলিকে নিয়ে।

Advertisement

বিগত দুই বছরেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে বড় ইনিংস নেই বিরাট কোহলির ব্যাট থেকে। ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে শতরানের ইনিংস খেলেছিলেন বিরাট। এরপর একাধিক অর্ধশত রানের ইনিংস খেললেও তিন অঙ্কের কোটা ছুঁতে পারেনি বিরাট কোহলি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ ব্যক্তিগত ১৮ রানে প্যাভিলিয়নে ফিরেছিলেন বিরাট কোহলি। দ্বিতীয় ম্যাচে মাত্র ৮ রান করে সাজঘরে ফেরেন তিনি। আজ সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে রানের খাতা খুলতে পারেননি বিরাট। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ইনিংস মিলিয়ে বিরাট কোহলি এখনো পর্যন্ত ২৬ রান সংগ্রহ করেছে। ৮ গড়ে রান সংগ্রহ করে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছে বিরাট কোহলি।

রান মেশিনের ব্যাটে বিগত দুবছর ধরে লম্বা রানের ইনিংস না এলেও চলতি সিরিজের মত ব্যর্থতা আসেনি তার ক্যারিয়ারে। বিরাট কোহলির ব্যর্থ ইনিংস ইতিমধ্যে ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন তুলেছে, আদৌ বিরাট কোহলি আগামী দিনে ভারতীয় দলের অংশ থাকবে তো? নাকি ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পরে বিরাটের বিকল্প খোজা শুরু করবে ভারতীয় ক্রিকেট বোর্ড?

Advertisement

#Trending

More in Cricket News