Connect with us

Cricket News

IND Vs RSA: অশ্বিনের বোলিং অ্যাকশন হুবহু নকল করলেন বুমরাহ! অবাক চোখে দেখছেন অশ্বিন, রইল ভিডিও

Advertisement
Advertisement

এবার রবীচন্দ্রন অশ্বিনের বোলিং অ্যাকশন নকল করে সোশ্যাল মিডিয়ায় আরো একবার চর্চায় উঠে এলেন জসপ্রীত বুমরাহ। বর্তমানে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত রয়েছে। সেখানে জোহানেসবার্গে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হয়েছে গতকাল থেকে। যেখানে প্রথম ইনিংসে ভারত সবকটি উইকেট হারিয়ে ২০২ রান সংগ্রহ করেছে। গতকাল দক্ষিণ আফ্রিকা ১ উইকেট হারিয়ে ৩৫ রান সংগ্রহ করেছিল। আজ দ্বিতীয় ইনিংসে খেলতে নামার আগে ক্যামেরার চোখে ধরা পড়লেন জসপ্রীত বুমরাহ। সাধারণত ক্রিকেটাররা মাঠে নামার আগে ওয়ার্ম আপ করে থাকেন। বোলাররা কিছু ফলস বোলিং অ্যাকশন করে থাকেন মাঠে। আর এই ঘটনাগুলো যেকোনো খেলার আগে নিত্যনৈমিত্তিক ঘটনা।

Advertisement

তবে সোশ্যাল মিডিয়ায় জসপ্রীত বুমরাহর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে জসপ্রীত বুমরাহ জোহানেসবার্গে খেলতে নামার আগে ফলস বোলিং অ্যাকশন অনুশীলন করছিলেন। তবে ভাইরাল হওয়ার কারণ ছিল অন্য। জসপ্রীত বুমরাহ নিজের বোলিং অ্যাকশন ছেড়ে হুবহু নকল করছিলেন ভারতীয় অফস্পিনার রবীচন্দ্রন অশ্বিনের বোলিং অ্যাকশন। আর বিষয়টি মাঠে দাঁড়িয়ে দেখছিলেন রবীচন্দ্রন অশ্বিন। দুজনের বোলিং অ্যাকশন হুবহু একই। কেউ বোলিং অ্যাকশন দেখে বলতে পারবে না যে সে জসপ্রীত বুমরাহ। একঝলক দেখে বোঝার উপায় নেই জসপ্রীত বুমরাহ নাকি রবিচন্দ্রন অশ্বিন, কে মাঠে রয়েছেন।

এর আগে জসপ্রীত বুমরাহ আইপিএলে নেটে অনুশীলন করার সময় ৬ জন বোলারের বোলিং অ্যাকশন নকল করেছিলেন। বোঝা গিয়েছে যে, অশ্বিন, কুম্বলে, জাদেজাদের বোলিং অ্যাকশন নৈপুন্যের সঙ্গে নকল করতে পারেন তিনি। এবার আরও একবার তারই প্রমাণ পাওয়া গেল জোহানেসবার্গে। যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ইনিংসে এখনো উইকেটের দেখা পাননি জসপ্রীত বুমরাহ। শার্দুল ঠাকুর পাঁচটি এবং মোহাম্মদ সামি দুটি উইকেট দখল করেছেন। এখনো পর্যন্ত দক্ষিণ আফ্রিকা ৭ উইকেট হারিয়ে ২১২ রান সংগ্রহ করেছে।

Advertisement

#Trending

More in Cricket News