Connect with us

Cricket News

AUS Vs PAK: পাকিস্তানের দম্ভচূর্ণ করতে পূর্ণশক্তির টেস্ট স্কোয়াড ঘোষণা অস্ট্রেলিয়ার!!

Advertisement
Advertisement

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পাকিস্তান সফরে আসতে চলেছে অস্ট্রেলিয়া। গতকাল পাকিস্তানের বিরুদ্ধে শক্তিশালী টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আর এ থেকে মনে করা হচ্ছে, সুরক্ষা সম্পর্কিত সমস্ত দ্বন্দ্বের মীমাংসা হয়েছে। এমনকি যেসব ক্রিকেটার পাকিস্তান সফরে আসার জন্য নিজেদেরকে দল থেকে পিছিয়ে নিয়েছিলেন তাদের নামও রয়েছে স্কোয়াডে। বলা যেতে পারে, অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে যে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া ঠিক তেমনি শক্তিশালী স্কোয়াড নিয়ে পাকিস্তান সফর করতে চলেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফর করতে চলেছে অস্ট্রেলিয়া। শেষবারের মতো পাকিস্তানের মাটিতে ১৯৯৮ সালে আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল অস্ট্রেলিয়া। তারপর থেকে ক্রিকেটারদের সুরক্ষা অনিশ্চয়তা দেখে পাকিস্তান সফর থেকে নিজেদেরকে সরিয়ে নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে সমস্ত দ্বন্দ্বের অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ সিরিজ খেলার উদ্দেশ্যে পাকিস্তান সফর করবে তারা।

চোটের জন্য অ্যাসেজের শেষ টেস্টে মাঠে নামতে পারেননি জোস হ্যাজেলউড। চোট সারিয়ে ইতিমধ্যেই জাতীয় দলে ফিরেছেন তিনি। পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজে নাম রয়েছে তার। টেস্ট স্কোয়াডে ফিরেছেন অ্যাস্টন এগর। বলা যেতে পারে, পূর্ণ শক্তি নিয়ে পাকিস্তান আক্রমণ করতে চলেছে অস্ট্রেলিয়া। এই সফরে পাকিস্তানের বিরুদ্ধে তিনটি টেস্ট, তিনটি ওডিআই এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।

পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার শক্তিশালী টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাস্টন এগর, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি (উইকেট-রক্ষক), ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জোস হ্যাজেলউড, ট্রেভিস হেড, জোস ইংলিশ, উসমান খোয়াজা, মার্নাস ল্যাবুশান, ন্যাথন লিয়ঁ, মিচেল মার্শ, মাইকেল নেসের, স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন ও ডেভিড ওয়ার্নার।

Advertisement

#Trending

More in Cricket News