Cricket NewsInternational Cricket

Brett Lee: এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপের দাবিদার হতে পারে এই দেশ, বললেন অজি পেসার ব্রেট লি

অজি ক্রিকেটারদের মূল লক্ষ্য থাকবে পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে পৌঁছানো। এখন এই আন্ডারডগ টিমকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখছেন অস্ট্রেলিয়ার সমর্থকরা।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই বিভিন্ন সিরিজে সেভাবে ছন্দে দেখা যাচ্ছিল না অস্ট্রেলিয়াকে। তাই এবছর টি-টোয়েন্টিতে তাদের নিয়ে আসা রাখেননি অনেকেই। তবে বিশ্বকাপের ম্যাচ যত এগিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের পারফরম্যান্সের উন্নতি ঘটেছে। সেই পারফরম্যান্সের ভিত্তিতেই ব্রেট লি আইসিসির কলামে লিখে জানিয়েছেন, এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ার হলেও হতে পারে। সুপার টুয়েলভ পার করে সেমিফাইনালে উঠেছে অজি ক্রিকেটাররা। বৃহস্পতিবার ২২ গজে পাক ক্রিকেটারদের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে নামতে চলেছে অস্ট্রেলিয়া। এদিন অজি ক্রিকেটারদের মূল লক্ষ্য থাকবে পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে পৌঁছানো। এখন এই আন্ডারডগ টিমকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখছেন অস্ট্রেলিয়ার সমর্থকরা।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে ফিঞ্চরা নামার আগে আইসিসির কলামে ব্রেট লি লিখে জানিয়েছেন, তিনি এবছর অস্ট্রেলিয়ার বর্তমান পারফর্ম্যান্সের উপর ভিত্তি করে আসা রাখছেন বিশ্বকাপ জয়ের। তার মতে, বৃহস্পতিবার পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে চূড়ান্ত কিছু মুহূর্ত তৈরি হতে চলেছে। এখনো পর্যন্ত সবকিছুই ঠিকঠাক চলছে বলেই দাবি ব্রেট লি’র। এবার শেষ পর্যন্ত দ্বিতীয় দল হিসেবে বিশ্বকাপ ফাইনালে কে যায় সেটাই দেখার।

Advertisement

ডেভিড ওয়ার্নার আইপিএলে প্রথম একাদশ থেকে বাদ পড়েছিলেন। এবছর বিশ্বকাপে সেই ওয়ার্নারকেই চেনা ছন্দে দেখা যাচ্ছে। অস্ট্রেলিয়াকে সেমিফাইনালে তুলতে বড় ভূমিকা নিয়েছেন ওয়ার্নার। এই প্রসঙ্গে ব্রেট লি জানিয়েছেন, বিশ্বকাপের আগে ডেভিড ওয়ার্নারকে তিনি তাতিয়ে দিয়েছিলেন। তার ফল এই তিনি তাকে বলেছিলেন, এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে দেখতে চান তাকে। তার আশা ছিল ওয়ার্নার তাকে হতাশ করবেন না। আর তার আশা সত্যি হয়েছে। ব্রেট লি এও জানিয়েছেন, তার বিশ্বাস ছিল ডেভিড ওয়ার্নার একজন বড় মাপের ক্রিকেটার। বড় টুর্নামেন্টে চালিয়ে খেলতে জানেন তিনি। আর সেটাই ডেভিড ওয়ার্নার আজ প্রমাণ করে দিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে।

Related Articles

Back to top button