Connect with us

Cricket News

PSL 2022: পাকিস্তান সুপার লিগে বেতন না পেয়ে হোটেল ভাঙচুর করলেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জেমস ফকনার!!

Advertisement
Advertisement

বর্তমানে পাকিস্তানে চলমান রত পাকিস্তান সুপার লিগে অংশগ্রহণ করেছিলেন জেমস ফকনার। অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের দিকে বিস্ফোরক প্রশ্ন ছুড়ে দিয়েছেন। সূত্র অনুযায়ী, চলতি বছর পাকিস্তান সুপার লিগে অংশগ্রহণ করার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে যে চুক্তি করেছিলেন জেমস ফকনার সেই চুক্তি অনুসারে অর্থ পরিশোধ করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর তার জন্যই পাকিস্তান সুপার লিগের সমস্ত খেলা শেষ হওয়ার পূর্বে টুর্নামেন্ট ছেড়ে দেশে ফিরে গেছেন অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার।

দেশে ফিরে যাওয়ার আগে একাধিক কর্মকাণ্ড করেছেন জেমস ফকনার। অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার পাকিস্তান ক্রিকেট বোর্ডের দিকে আঙ্গুল তুলে তিনি জানিয়েছেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড মিথ্যুক। এরা সঠিক সময়ে ক্রিকেটারদের সঠিক মূল্য প্রদান করে না। পাকিস্তান সুপার লিগের আসর ছেড়ে দেশে ফেরার আগে পাঁচ তারকা হোটেলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক উচ্চপদস্থ কর্মকর্তার সাথে বৈঠক করেছিলেন জেমস ফকনার। তবে কি বিষয়ে তাদের মধ্যে কথোপকথন হয়েছে সেটি প্রকাশ্যে আসেনি।

তবে তাদের মধ্যে আলাপচারিতায় জেমস ফকনার নিজেকে শান্ত রাখতে পারেননি। বৈঠকের মধ্যেখানেই রাগে নিজের হেলমেট এবং ব্যাট ছুড়ে ফেলেন নিচে। যা সরাসরি গিয়ে লাগে হোটেলে ঝুলানো ঝাড়বাতিতে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। পাশাপাশি এই অস্ট্রেলিয়ান খেলোয়াড় পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধেও অভিযোগ করেছেন যে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে তার সাথে একাধিক মিথ্যা বলা হয়েছে। উল্লেখ্য, চলতি বছর পাকিস্তান সুপার লিগের জেমস ফকনার কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রতিনিধিত্ব করছিলেন।

Advertisement

#Trending

More in Cricket News