Cric GossipCricket News

Team Australia: চোখে কালো চশমা, বিশ্বকাপ জিতে হেভি উত্তাল নাচ অজিদের, ভিডিও ভাইরাল

ম্যাচ শেষে ট্রফি ওঠে অস্ট্রেলিয়ার হাতে। পড়শীকে হারিয়ে জয়ের শিরোপা ছিনিয়ে নিল অজি ক্রিকেটাররা। জয়ের পর ড্রেসিংরুমে চলল হেভি সেলিব্রেশন। এই প্রথম আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ট্রফি জিতল অস্ট্রেলিয়া।

Advertisement

রবিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে ২২ গজে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড। ম্যাচ শেষে ট্রফি ওঠে অস্ট্রেলিয়ার হাতে। পড়শীকে হারিয়ে জয়ের শিরোপা ছিনিয়ে নিল অজি ক্রিকেটাররা। জয়ের পর ড্রেসিংরুমে চলল হেভি সেলিব্রেশন। এই প্রথম আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ট্রফি জিতল অস্ট্রেলিয়া।

Advertisement

ক্রিকেটের ইতিহাসে অস্ট্রেলিয়া ৫০ ওভারের বিশ্বকাপ পাঁচবার জিতলেও, ২০ ওভারের বিশ্বকাপে এই প্রথম জয় পেয়েছেন তারা। যার জন্য তাদের উচ্ছ্বাস বাঁধ মানেনি এদিন। যেহেতু এর আগে অজি ক্রিকেটাররা ২০ ওভারের বিশ্বকাপে ট্রফি জেতেননি, সেহেতু এই ট্রফি জিততে মরিয়া ছিলেন তারা। শেষ পর্যন্ত তাদের সেই চেষ্টা সফল হয়েছে।

Advertisement

এদিন ৭৭ রান করে অপরাজিত থেকে দলকে জিতিয়েছেন মিচেল মার্শ। এদিন ফাইনালে ম্যাচ শেষে হিরো ছিলেন তিনিই। ২০ ওভারের বিশ্বকাপ প্রথমবার জিতল অজি ক্রিকেটাররা। যা খুব স্বাভাবিকভাবেই সেলিব্রেট করার মতোই। সেই সেলিব্রেশনে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া দলের সমস্ত সদস্যরা। অধিনায়ক অ্যারন ফিঞ্চ, স্টিভ স্মিথ, অ্যাডাম জাম্পা, স্টইনিস,ওয়েড সকলেই ছিলেন সেই সেলিব্রেশনে। মদ খেয়ে গান চালিয়ে নাচতেও দেখা গিয়েছে তাদের। এই ডিভিও আইসিসির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে, যা গোটা নেটদুনিয়ায় ভাইরাল।

জেতার পরে মাঠেও তাদের ঢাক-ঢোল বাজিয়ে অভ্যর্থনা জানানো হয়েছে। সেই ছন্দে কোমর দুলিয়েছেন অজি ক্রিকেটারদের সকলেই। স্টাইনিস নিজেও বাজালেন ঢোল। এদিন জয়ের পর তাদের সেলিব্রেশনই বলে দিয়েছে এই জয় তাদের কাছে ঠিক কতটা গুরুত্বপূর্ণ।

Related Articles

Back to top button