Connect with us

Cricket News

Harbhajan Singh: “বাবর আজম হতে চলেছেন ভবিষ্যতের কিংবদন্তি!” বললেন হরভজন সিং

Advertisement
Advertisement

শেষের শত্রুর প্রশংসায় ভাসলেন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। হ্যাঁ, ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের উদ্দেশ্যে বিরাট ভবিষ্যৎবাণী করলেন হরভজন সিং। বর্তমানে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ধারাবাহিকতার চূড়ান্ত পর্যায়ে রয়েছেন। একের পর এক ম্যাচে শতরানের ইনিংস খেলে একাধিক রেকর্ড ভেঙেছেন তিনি। তার নেতৃত্বে দীর্ঘ কুড়ি বছর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজ জিতেছে পাকিস্তান। তাই তাকে পাকিস্তানের সর্বকালের সেরা অধিনায়ক বলতেও পিছুপা হচ্ছেন না ক্রিকেট বিশেষজ্ঞরা।

এবার সেই বাবর আজমকে নিয়ে বিশাল ভবিষ্যৎবাণী করলেন হরভজন সিং। এদিন সংবাদমাধ্যমে তাকে জিজ্ঞাসা করা হয় যে, হরভজনের ফ্যাব ফোরের তালিকায় বাবর আজমের নাম রয়েছে কিনা? এর উত্তরে হরভজন সিং বলেন, এখনো আমি নির্দিষ্ট করে পৃথিবীর সেরা চার জন ক্রিকেটার বেছে নেওয়ার পরিকল্পনা করিনি। তবে নিঃসন্দেহে বাবর আজম বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান। তবে সেরাদের তালিকায় ঢুকতে গেলে এখনো লম্বা রাস্তা অতিক্রম করতে হবে তাকে। ধারাবাহিকতার চরমসীমা অতিক্রম করতে হবে বাবর আজমকে।

হরভজন সিং আরো বলেন, যদি বাবর আজম বর্তমান সময়ের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যেতে পারেন তবে নিঃসন্দেহে সেরাদের তালিকায় নিজের নাম লিখবেন তিনি। এমনকি তিনি ভবিষ্যতের কিংবদন্তি ক্রিকেটারও হতে পারেন। তবে কিংবদন্তিদের তালিকায় যেতে হলে এখনো কঠিন রাস্তা অতিক্রম করতে হবে তাকে। তবে এখন ফ্যাব ফোরে তার কথা ভাবা একটু চটজলদি সিদ্ধান্ত হবে। ধারাবাহিকতা রয়েছে এবং ব্যাট হাতে একজন কমপ্লিট ব্যাটসম্যান তিনি। নিয়ম মেনে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারলে কিংবদন্তিদের তালিকায় নাম লেখাতে কোন অসুবিধা হবে না তার।

Advertisement

#Trending

More in Cricket News