Cricket NewsInternational Cricket

Babar Azam: বিরাট-রোহিত নয়, এই দুই ক্রিকেটারের ওপর নজর থাকবে বাবর আজমের

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটসম্যান হিসেবে কেন উইলিয়ামসন এবং বোলার হিসেবে হাসান আলির উপর নজর থাকবে সকলের, বললেন বাবর আজম। তার মতে এবছর বিশ্বকাপে এনারা দুজনেই সফলতম ক্রিকেটার হতে চলেছেন।

Advertisement

আইপিএল শেষ। এখন নজর টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে। ১৭ই অক্টোবর থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। আগামী ২৪শে অক্টোবর আমিরশাহীতে ভারত-পাকিস্তান মুখোমুখি হতে চলেছে একে অপরের। এবার বিশ্বকাপে এই দুই দলই এই ম্যাচ দিয়েই নিজেদের অভিযান শুরু করবে। তবে পাক অধিনায়ক বাবর আজমের মতে, বিরাট কোহলি কিংবা রোহিত শর্মা কিংবা জাসপ্রিত বুমরাহের উপর নয় নজর থাকবে অন্য দুই ক্রিকেটারের উপর। টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটসম্যান হিসেবে কেন উইলিয়ামসন এবং বোলার হিসেবে হাসান আলির উপর নজর থাকবে সকলের, বললেন বাবর আজম। তার মতে এবছর বিশ্বকাপে এনারা দুজনেই সফলতম ক্রিকেটার হতে চলেছেন।

Advertisement

বাবর আজম বলেছেন, গত তিন চার বছর ধরে তারা আমিরশাহীতে খেলছেন। পাকিস্তানের দলের ব্যাটসম্যানরা খুব ভালোভাবেই সেখানকার আবহাওয়া এবং উইকেট সম্পর্কে জানেন। সেক্ষেত্রে তাদের দলের খেলোয়াড়দের পরিবেশে মানিয়ে নিতে খুব একটা সমস্যা হবে না বলেই জানিয়েছেন তিনি। এমনকি তিনি এও বলেছেন, আসন্ন ভারত-পাকিস্তান ম্যাচের তারাই জিতবেন।

Advertisement

পাক অধিনায়ক আরো বলেছেন, কোন ম্যাচে কতটা চাপ থাকে তা তারা ভালভাবেই জানেন। প্রথম ম্যাচে চাপ একটু বেশি থাকে তা নিজের মুখেই স্বীকার করেছেন তিনি। তবে তার মতে, ভারতকে পরাজিত করে যদি তারা শুরু করতে পারেন তাহলে তারা খেলায় তারা এক অন্য মাত্রায় ছন্দ পাবেন। সেই পরিস্থিতিতে তাদের হারানো কঠিন হয়ে পড়বে, মত পাক অধিনায়কের। তিনি আরো বলেছেন, সমস্ত বিভাগে নিজেদের সেরাটা উজাড় করে দেবেন তারা।

শেষে বাবর আজম বলেছেন, দেশের হয়ে প্রতিনিধিত্ব করা তার কাছে খুবই সম্মানের। জাতীয় দলের অধিনায়ক হিসেবে তিনি গর্বিত। এবারের বিশ্বকাপ তার কাছে একটা নতুন চ্যালেঞ্জ। তিনি বিশ্বাস করেন এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তারা খুবই ভালো ফল করবেন।

Related Articles

Back to top button