Connect with us

Cricket News

IND vs ENG: হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ভারতীয় এই তারকা ক্রিকেটারকে! ছিটকে যেতে পারেন সিরিজ থেকে

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটের বর্তমানের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বিদায় নিতে পারেন চলতি সিরিজ থেকে। লিডসের স্টেডিয়ামে হাটুতে চোট পেয়েছেন তিনি। সঠিকভাবে তথ্য জানার জন্য হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে রবীন্দ্র জাদেজাকে। আজ হাসপাতালে হাটুতে স্ক্যান করার পর সঠিক তথ্য দেবেন বিসিসিআইয়ের মেডিকেল গ্রুপ। উল্লেখ্য, সিরিজের তৃতীয় ম্যাচে বাউন্ডারি সীমানায় ফিলিং করতে গিয়ে হাটুতে চোট পান স্যার রবীন্দ্র জাদেজা। টেস্ট সিরিজের চেয়েও গুরুত্বপূর্ণ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে রবীন্দ্র জাদেজার মত একজন অলরাউন্ডারের খুবই প্রয়োজন ভারতীয় দলের জন্য।

Advertisement

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আশা করছে চোট ততটা গম্ভীর নয় রবীন্দ্র জাদেজার। খুব শীঘ্রই ভারতীয় দলে ফিরবেন তিনি। ডাক্তারের রিপোর্ট অনুযায়ী রবীন্দ্র জাদেজা চলতি সিরিজের শেষ ম্যাচেও খেলতে পারেন। কিন্তু রিপোর্ট দেখার পর পুরোপুরিভাবে জানাবে ভারতীয় ক্রিকেটের মেডিকেল টিম। উল্লেখ্য, লিডসের স্টেডিয়ামে ভারতীয় দল লজ্জাজনকভাবে পরাজিত হয় ইংল্যান্ড ক্রিকেট দলের কাছে। যদিও তার আগের ম্যাচে লর্ডসের স্টেডিয়ামে দুর্দান্ত জয় পায় ভারতীয় ক্রিকেট দল। সিরিজের তৃতীয় ম্যাচে হারার পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বিভিন্ন মাধ্যমে বারবার সমালোচিত হচ্ছেন।

সিরিজের তৃতীয় ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় বিরাট কোহলি। কোন পরিবর্তন ছাড়াই ভারতীয় দলের অধিনায়ক সিরিজের তৃতীয় ম্যাচে খেলতে নামে। কিন্তু ইংলিশ পেসারদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ৭৮ রানে শেষ হয়ে যায় ভারতীয় টিমের প্রথম ইনিংস। প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে ইংলিশ ক্রিকেটাররা। তৃতীয় দিনের ব্যাটিং শেষে সবকটি উইকেট হারিয়ে ইংল্যান্ড ৪৩২ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে ভারতের দ্বিতীয় ইনিংসের শুরুটা ভালো হলেও চতুর্থ দিনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে ভারতীয় দলের মধ্যভাগ। চতুর্থ দিনে মাত্র ৬৩ রানে মূল্যবান ৮ উইকেট হারায় ভারত। ফলশ্রুতিতে ভারত ৭৬ রান এবং একটি ইনিংসে পরাজিত হয় তৃতীয় টেস্টে। বর্তমানে সিরিজ ১-১ ব্যবধানে সমতা বিরাজ করছে।

Advertisement

#Trending

More in Cricket News