Cricket NewsInternational Cricket

BAN Vs PAK: বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে বাংলাদেশী দর্শকরা গলা ফাটাচ্ছে পাকিস্তানের জন্য! উত্তাল সোশ্যাল মিডিয়া

বাংলাদেশের মাটিতে বাংলাদেশের ক্রিকেটারদের সমর্থন করার কেউ নেই। পুরো গ্যালারি জুড়েই পাকিস্তানের সমর্থকের ঠাসাঠাসি

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে সম্প্রতি বাংলাদেশ সফর করছে পাকিস্তান। এই সফরে বাংলাদেশের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান। ইতিমধ্যে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচে জয়লাভ করে সিরিজ নিজেদের নামে করে নিয়েছে পাকিস্তান। চলতি সফরে অনুশীলনের সময় পাকিস্তান ক্রিকেট দল নিজেদের পতাকা উড়িয়ে সমালোচনার মুখোমুখি হয়েছিল। এমনকি পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশী ক্রিকেটারদের মাঠে না নামার আহ্বান জানিয়েছিল একদল ক্রিকেটপ্রেমী। তবে সেই সব গ্রাহ্য না করে ইতিমধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ-পাকিস্তান।

Advertisement

এদিকে অবাক করার বিষয় হলো এই, বাংলাদেশের মাটিতে বাংলাদেশের ক্রিকেটারদের সমর্থন করার কেউ নেই। পুরো গ্যালারি জুড়েই পাকিস্তানের সমর্থকের ঠাসাঠাসি। অথচ পাকিস্তানের কোন দর্শক নেই চলতি সিরিজে। তাহলে পাকিস্তানের জার্সি এবং পতাকা হাতে কারা সমর্থন করছে পাকিস্তান দলের জন্য? এই প্রশ্ন এখন সোশ্যাল মিডিয়ায়। সূত্রের খবর, বাংলাদেশী ক্রিকেট প্রেমীরা এখন নিজের দেশ ছেড়ে পাকিস্তানের সমর্থনে গলা ফাটাচ্ছে গ্যালারিতে। এমনকি পাকিস্তানের জার্সি এবং পতাকা হাতে পাকিস্তানের সমর্থনে স্লোগান দিতে দেখা গেছে। বর্তমানে ঢাকার জাতীয় স্টেডিয়ামের পার্শ্ববর্তী দোকানগুলিতে বাংলাদেশের চাইতে পাকিস্তানের জার্সি এবং পতাকার কদর বেশি বলে জানা গেছে।

Advertisement

ক্রিকেটপ্রেমীরা দাবি করছেন যারা ভালো খেলছে তাদের সমর্থন করা যেকোনো ক্রিকেটপ্রেমীর উচিত। অন্যদিকে বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা এই ঘটনাকে রীতিমতো হুমকি হিসেবে দেখছেন। বাংলাদেশের মাটিতে বাংলাদেশের সমর্থক নেই। এটা বড়সড় কোন ঘটনার আগাম পূর্বাভাস বলে মনে করছেন তিনি। এ বিষয়ে তিনি রীতিমতো লম্বা একটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যদিও ক্রিকেট সমর্থকদের কথায়, প্রিয় দলকে সমর্থন করা মানেই দেশদ্রোহিতা নয়। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, বাংলাদেশী ক্রিকেটারদের টানা খারাপ পারফরম্যান্সের ফলে ক্রিকেটপ্রেমীরা তাদের দিক থেকে মুখ ঘুরিয়েছে।

Related Articles

Back to top button