Cricket NewsIndian Cricket Team

IPL 2022: আগামী বছর আইপিএল হবে দেশের মাটিতে, জানিয়ে দিলেন জয় শাহ

করোনা পরিস্থিতির জন্য পরপর দু'বছর ২০২০-২১শে আইপিএল অনুষ্ঠিত হয়েছিল আরব আমিরশাহীতে। তবে ২০২২-এ ঘরের মাটিতেই অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে দর্শকরাও স্টেডিয়ামে বসে খেলা দেখার অনুমতি পাবেন।

Advertisement

পরের মরশুমে ঘরের মাটিতেই অনুষ্ঠিত হতে চলেছে কোটি টাকার টুর্নামেন্ট, জানালেন বিসিসিআইয়ের সচিব জয় শাহ। করোনা পরিস্থিতির জন্য পরপর দু’বছর ২০২০-২১শে আইপিএল অনুষ্ঠিত হয়েছিল আরব আমিরশাহীতে। তবে ২০২২-এ ঘরের মাটিতেই অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে দর্শকরাও স্টেডিয়ামে বসে খেলা দেখার অনুমতি পাবেন।

Advertisement

আইপিএলের পরেই চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টি-টোয়েন্টি বিশ্বকাপের সঙ্গে যুক্ত হয়ে যাওয়ায় আইপিএল জয়ের সেলিব্রেশন স্থগিত ছিল এতদিন। শনিবার চেন্নাইয়ে চতুর্থবার সিএসকের আইপিএল জয়ের জন্য সেলিব্রেশন আয়োজন করা হয়েছিল। এদিন এই অনুষ্ঠানে চেন্নাইয়ের সমস্ত সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন মহেন্দ্র সিং ধোনি ও বিসিসিআইয়ের সচিব জয় শাহ। এছাড়াও উপস্থিত ছিলেন চেন্নাইয়ের সমস্ত সমর্থকরাও।

Advertisement

এদিন এই অনুষ্ঠানে বিসিসিআই সচিব পরের মরশুমে ভারতে আইপিএল হওয়ার কথা ঘোষণা করেছেন। এছাড়াও নতুন দুই দলের যোগদানের কথাও উল্লেখ করেছেন তিনি। এই প্রসঙ্গে চেন্নাই সমর্থকদের উদ্দেশ্যে তিনি স্পষ্ট ভাবে জানান, সিএসকে-কে খেলতে দেখার জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন। তবে সেই অপেক্ষার অবসান হবে খুব শীঘ্রই। কারণ ২০২২-এ এই কোটি টাকার টুর্নামেন্ট আয়োজন করা হবে ভারতেই। পাশাপাশি তিনি এও জানান, নতুন আরও দুটি দল যোগ দেওয়ায় আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠবে এই টুর্নামেন্ট।

সিএসকের চতুর্থবার ট্রফি জয়ের সেলিব্রেশনে মহেন্দ্র সিং ধোনি স্পষ্ট ভাবে জানিয়ে দেন, তিনি সবসময় ক্রিকেট নিয়ে পরিকল্পনা করেন। তিনি জানান, জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ তিনি রাঁচিতে খেলেছেন। এমনকি ওয়ানডের শেষ ম্যাচও তিনি খেলেছেন রাঁচিতে। তিনি জীবনের শেষ টি-টোয়েন্টি ম্যাচও রাঁচিতেই খেলবেন বলে জানিয়ে দিয়েছেন। তবে সেটা পরের বছরও হতে পারে কিংবা পাঁচ বছর পরেও হতে পারে। সেটা এই মুহূর্তে খোলসা করে জানাননি তিনি। তবে তার কথা থেকে এটুকু পরিষ্কার হলুদ জার্সিতে আবারো দেখা যাবে মাহিকে।

Related Articles

Back to top button