Connect with us

Cricket News

IND vs ENG: বড়সড় পরিবর্তন ইংল্যান্ড টিমে, ডম সিবিলির স্থানে দলে সুযোগ পেতে চলেছেন ডেভিড মালান

Advertisement
Advertisement

লর্ডসের স্টেডিয়ামে ভারতের লজ্জাজনক পরাজয়ের পর ইংল্যান্ড তাদের দলে বড়সড় পরিবর্তন করতে চলেছে। সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি বিঘ্নিত হওয়ায় পার পেয়ে যায় টিম ইংল্যান্ড। কিন্তু দ্বিতীয় ম্যাচে বাঁচতে পারেনি ভারতের হাত থেকে। ১৫১ রানের বিশাল ব্যবধানে মাথা নত করে ইংরেজ বাহিনী। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস শেষ হয় মাত্র ১২০ রানে। ইংল্যান্ডের মিডল অর্ডারে রান আসলেও শুরুটা ভালো হচ্ছে না কোনোভাবেই। প্রতি ম্যাচেই শুরুতে উইকেট হারাচ্ছে ইংল্যান্ড। তাই এবার ইংল্যান্ডের টিমের ওপেনিং জুটিতে বড়োসড়ো পরিবর্তন করতে চলেছে।

সূত্রের খবর, ডম সিবিলির স্থানে জায়গা পেতে চলেছেন ডেভিড মালান। উল্লেখ্য, মালান ২০১৮ সালে শেষবারের মতো টেস্ট ম্যাচ খেলেছিলেন। তারপর আর টিমে সুযোগ পাননি তিনি। মালান ইংল্যান্ডের হয়ে ১৫টি আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলে ৭২৪ রান করেছেন। শেষ ম্যাচটি খেলেছিলেন ভারতের বিরুদ্ধে। সিরিজের তৃতীয় ম্যাচে ‘লিডসে’ দলে অন্তর্ভুক্ত হবেন মালান। এদিকে গত ম্যাচে চোট পেয়েছেন ইংল্যান্ড শিবিরের পেস বোলার মার্ক উড। আশা করা হচ্ছে তিনি তৃতীয় ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠবেন। কিন্তু আরও একজন পেস বোলারকে রেডি রাখতে চায় ইংল্যান্ড।

মার্ক উডের বিকল্প হিসেবে দলে অন্তর্ভুক্ত হবেন সাকিব মাহমুদ। ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড সাংবাদিক সম্মেলনে বলেন, নিশ্চয়ই পরের ম্যাচে আমরা ঘুরে দাঁড়াবো। আমরা পরের ম্যাচে লিডসের স্টেডিয়ামে মুখোমুখি হব ভারতের। তাই ওপেনিং জুটিতে পরিবর্তন করে নিশ্চয়ই ভালো শুরু হবে আমাদের দলের। উল্লেখ্য, সিরিজের দ্বিতীয় ম্যাচে বিশাল রানের ব্যবধানে জয়লাভ করে বর্তমানে ভারতীয় দল ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। সিরিজের তৃতীয় ম্যাচটি আগামী ২৫ তারিখের লিডসে স্টেডিয়ামে শুরু হবে।

Advertisement

#Trending

More in Cricket News