Connect with us

Cricket News

IND Vs WI: বড় ঝটকা ভারতীয় শিবিরে, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার সহ কোভিড আক্রান্ত একাধিক ক্রিকেটার!!

Advertisement
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই সিরিজ শুরু হওয়ার পূর্বেই বড় ধাক্কা ভারতীয় শিবিরে। আগামী ৬ই ফেব্রুয়ারি ক্যারিবিয়ানদের বিপক্ষে মাঠে নামার কথা টিম ইন্ডিয়ার। ইতিপূর্বে ভারতীয় ক্রিকেট বোর্ড আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ উপলক্ষে ওডিআই এবং টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে। এই সফরে ভারতের বিরুদ্ধে তিনটি ওডিআই এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট এবং ওডিআই সিরিজে লজ্জাজনক পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ এখন ভারতের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছে। এরইমধ্যে ভারতীয় শিবিরে একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

সূত্রের খবর, গত মঙ্গলবার ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান ও ঋতুরাজ গায়কোয়াড় কোভিড আক্রান্ত হয়েছেন। সাথে মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারও করোনা আক্রান্ত হয়েছেন। ভারতীয় দলের তিন স্তম্ভ করোনা আক্রান্ত হয়ে পড়ায় রীতিমতো অসুবিধায় পড়েছে টিম ইন্ডিয়া। যদিও ওপেনিং ব্যাটসম্যান হিসেবে কে এল রাহুল এবং রোহিত শর্মা দলের দায়িত্ব সামলাবেন। তারপরেও মিডল অর্ডারে শ্রেয়াস আইয়ারকে টিম ইন্ডিয়া হারাতে চলেছে আসন্ন সিরিজে।

এদিকে দক্ষিণ আফ্রিকার মাটিতে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে চরম ব্যর্থতার পর বর্তমানে ভারতের সামনে এখন একটাই লক্ষ্য। ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করা। তবে ম্যাচ শুরু হওয়ার কয়েক দিন আগে ভারতীয় শিবিরে এই ধাক্কা অনেকটাই প্রভাব ফেলবে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। দুর্দান্ত ফর্মে থাকা শিখর ধাওয়ান এবং ঋতুরাজ গায়কোয়াড়কে হারানো ভারতীয় দলের জন্য অনেকটাই সমস্যা সৃষ্টি করবে এমনটাই ধারণা তাদের। যদিও শ্রেয়াস আইয়ারের স্থান সূর্য কুমার যাদব দখল করতে পারেন আসন্ন সিরিজে। উল্লেখ্য, আজ ভারতের মাটিতে পদার্পণ করেছে ওয়েস্ট ইন্ডিজ।

Advertisement

#Trending

More in Cricket News