Cricket NewsIndian Cricket Team

Harabhajan Singh: আইপিএলে বল হাতে বেশ উচ্ছ্বসিত ফর্মে, বিশ্বকাপে দেখা যেতে পারে ভারতীয় এই স্পিনারকে, আশা রাখছেন হরভজন সিং

পারফরম্যান্সের উপর ভিত্তি করেই ভারতের অভিজ্ঞ অফ-স্পিনার হরভজন সিং আশা করছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে তাকে দেখা যেতে পারে। চলতি মাসের মাঝামাঝি সময় থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানেই ভারতীয় দলে স্পিনার হিসেবে দেখা যেতে পারে চাহালকে, আশা হরভজনের।

Advertisement

২০২১ সালের আইপিএলে বল হাতে বেশ উচ্ছ্বসিত ফর্মে দেখা গিয়েছে যুজবেন্দ্র চাহালকে। তার পারফরম্যান্সের উপর ভিত্তি করেই ভারতের অভিজ্ঞ অফ-স্পিনার হরভজন সিং আশা করছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে তাকে দেখা যেতে পারে। চলতি মাসের মাঝামাঝি সময় থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানেই ভারতীয় দলে স্পিনার হিসেবে দেখা যেতে পারে চাহালকে, আশা হরভজনের।

Advertisement

এই প্রসঙ্গে ভারতের এই অফ-স্পিনার বলেছেন, চলতি আইপিএল মরশুমে যুজবেন্দ্র চাহাল একেবারে নিজের ফর্মে রয়েছেন তা স্বীকার করেছেন বহু ক্রিকেট বিশেষজ্ঞরা। চাহাল ভারতীয় দলে চার বছর ধরে সাদা বলের স্পিনার ছিলেন। তবে আইসিসি ইভেন্টে অদ্ভুতভাবে তিনি উপেক্ষিত হন। এই ইভেন্টে চাহালের থেকে রহুল চাহারের বোলিং পারফরম্যান্স ছিল অনেক ভালো। চলতি মরশুমে চাহালের পারফরম্যান্স দেখে ভারতীয় অফ-স্পিনার হরভজন সিং বলেছেন, সে যদি সঠিক গতিতে এইভাবেই খেলে যেতে পারে তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই তার জায়গা হতে পারে ভারতীয় দলে।

Advertisement

অন্যদিকে ভারতের প্রাক্তন পেশার অজিত আগারকার মনে করেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একবার দল স্থির হয়ে গেল তা পরিবর্তন করা উচিৎ নয়, তোর প্রাপ্ত খেলোয়াড়দের বাদ দিয়ে। তিনি মানছেন এই মুহূর্তে দলের বেশ কয়েকজন ফর্মে নেই। তবে বোলিংয়ের ক্ষেত্রে হোক কিংবা ব্যাটিংয়ের ক্ষেত্রে যেকোন ইংলিশে তারা ফর্মে ফিরতে পারেন বলেই মনে করেন আগারকার। তবে এখন এটাই দেখার শেষ পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে কাদের কাদের দেখা মেলে? গোটা ক্রিকেট বিশ্ব এখন সেই দিকেই তাকিয়ে। অপেক্ষায় ক্রিকেট ভক্তরাও।

Related Articles

Back to top button