Connect with us

Cricket News

Rohit-Kohli: কোহলি-রোহিতের সম্পর্কে কতটা ফাটল, মুখ খুললেন চেতন শর্মা

Advertisement
Advertisement

দক্ষিণ আফ্রিকা সফর করার পূর্বে সাংবাদিক বৈঠকে বসেছিলেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। অধিনায়ক পদ থেকে সরানোর পর একটি কথাও শোনা যায়নি তার মুখে। এমনকি সোশ্যাল মিডিয়ায় কোন রকম প্রতিক্রিয়া দেখাননি বিরাট কোহলি। তবে বিরাট কোহলি সাংবাদিক বৈঠকে যে বোমা ফাটাবেন সে আন্দাজ করেছিল ক্রিকেটপ্রেমীরা। আর ঠিক তেমনটাই করেছিলেন সাংবাদিক বৈঠকে। প্রোটিয়া সফরে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বিরাট কোহলি। আর সেখানেই ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এবং ভারতীয় ক্রিকেট বোর্ডকে তুলোধোনা করেছেন তিনি।

Advertisement

বিরাট কোহলির বক্তব্যের পর ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক চেতন শর্মা মুখ খুলেছেন প্রসঙ্গটি নিয়ে। তিনি সরাসরি বলেন, বিরাট কোহলি সম্পূর্ণভাবে মিথ্যা কথা বলেছেন। টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার পূর্বে তার সাথে বৈঠকে বসেছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের একাধিক সদস্যরা। যেখানে বারবার তাকে অনুরোধ করা হয় অধিনায়কত্ব না ছাড়ার জন্য। তবে শেষমেষ তিনি তার সিদ্ধান্তে অটল থাকেন। তাই বাধ্য হয়ে আমাদেরও তার সিদ্ধান্তকে সম্মান জানাতে হয়। সাদা বলের ক্রিকেটে দুজন অধিনায়ক রাখা সম্ভব নয় ভারতীয় ক্রিকেট বোর্ডের জন্য। তাই একদিনের ক্রিকেটেও নেতা করা হয়েছে রোহিত শর্মাকে।

বিরাট কোহলি এবং রোহিত শর্মা মধ্যে সম্পর্ক নিয়ে চেতন শর্মার নিকট প্রশ্ন করা হলে তিনি কোন ভনিতা না করে সরাসরি জবাব দেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ক্রিকেট দলের ভিতরে ওদের মধ্যে সম্পর্ক অত্যন্ত নিবিড়। সর্বদা একে অন্যের সহযোগী হিসেবে কাজ করে থাকে ওরা। ভেতরে যা ঘটে তার থেকে বাইরে বেশি রটে। আমি মনে করি ওদের সাথে একত্রিতভাবে আলোচনা করার কিছুই নেই। সবার প্রথমে ওরা একজন ক্রিকেটার। আর তাই মাঠে প্রধান কর্তব্য দলের সহযোগী হয়ে খেলায় মনোনিবেশ করা। আর দুজন নিরন্তরভাবে সেই কাজ করে যাচ্ছেন। চেতন শর্মা বলেন,’এই ধরনের খবর শুনে সত্যিই হাসি পায়। ওরা নিজেদের মধ্যে ভবিষ্যৎ পরিকল্পনাও করে। সবকিছু দারুণ চলছে। আমার জায়গায় থাকলে দেখতে পেতেন ওরা কীভাবে একসঙ্গে প্রাণোবন্তভাবে কাজ করে।’

Advertisement

#Trending

More in Cricket News