Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

KL Rahul: ঠান্ডা মস্তিষ্কের রাহুল শেষমেষ জড়িয়ে পড়লেন প্রোটিয়াদের সাথে কথা কাটাকাটিতে! ভিডিও ভাইরাল

অবিশ্বাসের ভঙ্গিতে মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়ার সময় দক্ষিণ আফ্রিকা শিবির থেকে আওয়াজ এলে লোকেশ রাহুলকে হাঁটতে হাঁটতেই দীর্ঘ সময় পিছন দিকে তাকিয়ে ডিন এলগার-সহ প্রোটিয়া ক্রিকেটারদের সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়তে দেখা যায়।

Advertisement

বর্তমানে ভারতীয় ক্রিকেটে সেরা ব্যাটসম্যানদের তালিকা কে এল রাহুলের নাম সবচেয়ে উপরের সারিতে রয়েছে। খেলার ভঙ্গিমা কিছুটা বিরাট কোহলির সাথে মিল থাকলেও মাঠে আচারণে কোন অংশে বিরাট কোহলির সাথে মিল নেই কে এল রাহুলের। অত্যন্ত শান্ত মস্তিষ্কে বিরোধীদলের মোকাবেলা করতে ভালোবাসেন কে এল রাহুল। চরম অপমানের যোগ্য জবাব দেন ২২ গজে। এবার কিনার সেই অনাক্রমণ রাহুলকেও হিংস্র হয়ে উঠতে দেখল ক্রিকেট বিশ্ব। হ্যাঁ, গতকাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে প্রোটিয়াদের সাথে কথার যুদ্ধে জড়িয়ে পড়েন কে এল রাহুল।

Advertisement

প্রথম ইনিংসে তার অর্ধশত রানের উপর ভর করে দ্বিতীয় ইনিংসে কিছুটা স্বস্তিতে ছিল ভারত। তবে দ্বিতীয় ইনিংসে মাত্র ৮ রানে প্যাভিলিয়নে ফেরেন তিনি। দ্বিতীয় ইনিংসের সপ্তম ওভারে মারকো জানসেনের বলে স্লিপে এডেন মার্করামের হাতে ধরা পড়েন রাহুল। যদিও ক্যাচ সঠিকভাবে ধরা হয়েছে কিনা, তা নিয়ে সংশয় ছিল রাহুলের মনে। তাই তিনি তড়িঘড়ি ক্রিজ ছাড়েননি।

Advertisement

অনফিল্ড আম্পায়ার সঠিক নির্ণয়ের জন্য টিভি আম্পায়ারের সিদ্ধান্ত চেয়ে বসেন। যদিও ক্যাচটি বৈধ কিনা সে বিষয়ে সংশয় ছিল উভয় আম্পায়ারের। তৃতীয় আম্পায়ার রিভিউ দেখে কে এল রাহুলকে আউট বলে ঘোষণা করেন। ভারতীয় অধিনায়ক কে এল রাহুল থার্ড আম্পায়ারের সিদ্ধান্ত কে সমর্থন জানাতে পারেননি। মাঠ ছাড়ার পূর্বে তিনি দক্ষিণ আফ্রিকান অধিনায়ক এলগার এবং তার সতীর্থদের সাথে কথার প্যাচে জড়িয়ে পড়েন।


অবিশ্বাসের ভঙ্গিতে মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়ার সময় দক্ষিণ আফ্রিকা শিবির থেকে আওয়াজ এলে লোকেশ রাহুলকে হাঁটতে হাঁটতেই দীর্ঘ সময় পিছন দিকে তাকিয়ে ডিন এলগার-সহ প্রোটিয়া ক্রিকেটারদের সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে পড়তে দেখা যায়। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথমবারের মতো আগ্রাসী কে এল রাহুলকে দেখল ক্রিকেট বিশ্ব।

Related Articles

Back to top button