Connect with us

Cric Gossip

IND vs ENG: ঋষভ পন্ত এবং জো রুটের মধ্যে কথোপকথন, টুইটারে তৈরি হল একাধিক হাস্যকর মিম

Advertisement
Advertisement

চতুর্থ দিনের খেলা শেষে ঋষভ পন্ত এবং ইশান্ত শর্মা দাঁড়িয়ে আছেন উইকেটে। ভারত ছয় উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করেছে। বর্তমানে ভারতে ১৫৪ রানের লিড দিয়েছে ইংল্যান্ডেকে। দ্বিতীয় ইনিংসের শুরুতে ভারত দ্রুত উইকেট হারাতে থাকে। চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানের মধ্যে একটি শত রানের পার্টনারশিপ তৈরি হয়। যার ওপর ভর করে ভারত ১৫৪ রানে এগিয়ে আছে। গতকাল স্টেডিয়ামে আলো কমে যাওয়ায় বাধ্য হয়ে ম্যাচ বন্ধ করতে হয় আম্পায়ারদের। প্রথমে তারা খেলা বন্ধ করতে না চাইলেও বিরাট কোহলি এবং রোহিত শর্মা বারবার অভিযোগ জানাতে থাকে। ইংল্যান্ডের অধিনায়ক জো রুট চাইছিলেন খেলা হোক।

Advertisement

কিন্তু অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মার অভিযোগের ভিত্তিতে ৮ ওভার বাকি থাকতেই খেলা বন্ধ করার সিদ্ধান্ত নেন আম্পিয়ার। চতুর্থ দিনের খেলা শেষে ভারতের সংগ্রহ ছিল ছয় উইকেট হারিয়ে ১৮১ রান। চতুর্থ দিনের মতো খেলা শেষ করে যখন ঋষভ পন্ত মাঠের বাইরে আসছিলেন তখন জো রুট হাত উঁচু করে কিছু বলার চেষ্টা করছিলেন। তার প্রতিউত্তর দিতে গিয়ে ঋষভ পন্তও হাত উঁচু করে কিছু একটা বোঝানোর চেষ্টা করছিলেন। সেই ছবি ভাইরাল হয়েছে টুইট পাড়ায়। ক্রিকেটপ্রেমীরা যে যার মতো করে এক একটি মিম বানিয়ে শেয়ার করছেন টুইট মাধ্যমে।

বর্তমানে ভারত মাত্র ১৫৪ রানে এগিয়ে আছে। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের মোকাবেলা করতে গেলে কমপক্ষে আরো ১০০ রান যোগ করতে হবে দলের খাতায়। অথচ প্রথম সারির ব্যাটসম্যান বলতে মাঠে দাঁড়িয়ে আছেন একমাত্র ঋষভ পন্ত। ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং লাইনআপ নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তোলা শুরু করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। অভিজ্ঞ স্পিনার রবিচন্দন অশ্বিনকে বসিয়ে রাখা নিয়েও সরব হয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। যদিও দলের একমাত্র অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা প্রথম ম্যাচে ৫৬ রান এবং দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে ৪০ রান করেছেন।

Advertisement

#Trending

More in Cric Gossip