Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

David Warner: ক্রিকেটকে বিদায় জানানোর পূর্বে ভারতের মাটিতে ভারতকে হারাতে চান ডেভিড ওয়ার্নার!

চলতি বছর অস্ট্রেলিয়া অ্যাশেজ সিরিজ আয়োজন করেছিল। আর সেই সিরিজে ইংল্যান্ডে লজ্জাজনকভাবে ৩-০ ব্যবধানে হারিয়ে ইতিমধ্যে সিরিজ নিজেদের নামে করেছে অজি বাহিনী। যদিও সিরিজের বাকি ম্যাচগুলো এখন অনুষ্ঠিত হতে বাকি।

Advertisement

সম্প্রতি অ্যাশেজ সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অস্ট্রেলিয়ান ওপেনের ডেভিড ওয়ার্নার। বলতে গেলে বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে বিধ্বংসী ইনিংস খেলে যাচ্ছেন তিনি। তাছাড়া চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ব্যাট যেন হয়ে উঠেছিল ধারালো তলোয়ার। বিশ্বকাপ তো ঘরে তুলেছেন, সাথে ‘ম্যান অব দ্যা সিরিজ’ নির্বাচিত হয়েছেন তিনি। অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার নিজের মনের দুটি সুপ্ত বাসনা প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়। জানেন তার মনের ইচ্ছা দুটি কি?

Advertisement

এক ক্রিকেট সম্পর্কিত ওয়েবসাইটে ওয়ার্নার বলেছেন, “আমরা এখনও ভারতের মাটিতে ওদের হারাতে পারিনি। সেটা করতেই হবে। ইংল্যান্ডের মাটিতে অ্যাশেজ জেতাটাও অবশ্যই আমাদের মাথায় রয়েছে। ২০১৯ সালে ড্র করে ফিরেছিলাম আমরা। যদি সুযোগ পাই, তা হলে ইংল্যান্ডে আবার ফিরতে চাই।”

Advertisement

চলতি বছর ইতিমধ্যে ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাশেজ সিরিজ ঘরে তুলেছে অস্ট্রেলিয়া। ২০২৩ সালে এই সিরিজ আয়োজন করতে চলেছে ইংল্যান্ড। তখন অবশ্য ডেভিড ওয়ার্নারের বয়স হয়ে দাঁড়াবে ৩৭ বছর। তবে তাতে কোন ভাবে চিন্তিত নন তিনি। তিনি সরাসরি ইংলিশ ক্রিকেটারের উদাহরণ দিয়ে সেটা বুঝিয়ে দিয়েছেন। তিনি বলেন, “জেমস অ্যান্ডারসন এক বিস্ময়কর নাম। ৪০ ঊর্ধ্ব এই বোলার শুধু বয়সটাকে যেন গুনতিতে রেখেছেন। বোলিংয়ের ধার একটুও কমেনি তার। নিঃসন্দেহে তার থেকে অনুপ্রেরণা পাই আমি। তাই আশা করি ততদিন খেলা চালিয়ে যেতে পারবো।”

চলতি বছর অস্ট্রেলিয়া অ্যাশেজ সিরিজ আয়োজন করেছিল। আর সেই সিরিজে ইংল্যান্ডে লজ্জাজনকভাবে ৩-০ ব্যবধানে হারিয়ে ইতিমধ্যে সিরিজ নিজেদের নামে করেছে অজি বাহিনী। যদিও সিরিজের বাকি ম্যাচগুলো এখন অনুষ্ঠিত হতে বাকি। ডেভিড ওয়ার্নারের এমন আত্মবিশ্বাসী মন্তব্য রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতের মাটিতে ডেভিড ওয়ার্নারের পারফরম্যান্স চোখে পড়ার মতো। তাই সব ঠিক থাকলে হয়তোবা দুটি স্বপ্নই পূরণ হতে পারে অভিজ্ঞ এই ক্রিকেটারের।

Related Articles

Back to top button