Connect with us

Cricket News

IND Vs SL: শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে একসাথে ছিটকে গেলেন দীপক চাহার-সূর্য কুমার যাদব!!

Advertisement
Advertisement

আগামীকাল শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। তবে তার আগে দুঃসংবাদ এসে হাজির হলো ভারতীয় শিবিরে। একসাথে সিরিজ ছাড়া হয়েছেন দীপক চাহার এবং সূর্য কুমার যাদব। ক্রিকবাজ সূত্রের খবর, চোটের কারণে শ্রীলংকার বিরুদ্ধে আসন্ন সংক্ষিপ্ত ওভারের সিরিজে খেলতে পারবেন না সূর্য কুমার যাদব। ইতিপূর্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হাতে চোট পেয়ে দল ছাড়া হয়েছেন ভারতীয় অলরাউন্ডার দীপক চাহার। অর্থাৎ শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বল এবং ব্যাটে দুর্দান্ত ছন্দে থাকা দুই ক্রিকেটারকে হারিয়েছে ভারতীয় দল।

তবে সূর্যকুমার যাদব কখন এবং কিভাবে চোট পেয়েছেন সে বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। মনে করা হচ্ছে, প্র্যাকটিস করতে গিয়ে তিনি চোট পেয়ে থাকতে পারেন। উল্লেখ্য, সূর্যকুমার যাদব পোলার্ডদের বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচে ৬৫ রানের ঝকঝকে ইনিংস খেলে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন। সূর্যকুমার যাদব ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে ১৯৪ স্ট্রাইক রেটে ১০৭ রান করেছিলেন এবং ম্যান অফ দ্য সিরিজের খেতাব জিতেছিলেন তিনি। অন্যদিকে অলরাউন্ডার দীপক চাহার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বোলিং করতে গিয়ে চোট পেয়েছিলেন হাতে। সূত্রের খবর, হাড়ে চিড় ধরেছে তার।

দীপক চাহারের স্থান পূরণ করতে যদিও জসপ্রীত বুমরাহ দলে ফিরেছেন। তবে সূর্য কুমার যাদবের বিকল্প কে হবে সে বিষয়ে স্পষ্ট করা হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। এমনকি এই দুই ক্রিকেটার শ্রীলংকার বিরুদ্ধে ভারতীয় স্কোয়াডে থাকবেন নাকি থাকবেন না সে বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এখনো সঠিক ইঙ্গিত দেওয়া হয়নি। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড সর্বদা ক্রিকেটারদের মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখে। সেই কারণে এই দুই ক্রিকেটারকে শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে অব্যাহতি দিতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

#Trending

More in Cricket News