Connect with us

Cricket News

T20 World Cup 2022: ফুরিয়ে যাননি ধোনি, অবসর ভেঙে t20 বিশ্বকাপে ফিরুক মাহি! আকুতি প্রাক্তন ক্রিকেটারের

Advertisement
Advertisement

৪০ বছরের মহেন্দ্র সিং ধোনি যেন ক্রিকেটের ইতিহাসে এখনো ‘তরুণ’। তিনি যে পৃথিবীর সর্বকালের সেরা ফিনিশার তা আরো একবার প্রমাণ করেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে। প্রায় পরাজিত হওয়া ম্যাচ জিতিয়েছিলেন একার দমে। এরপর সংবাদ শিরোনামে আর একবার আলোচনার মূল কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০১৯ সালে ওডিআই বিশ্বকাপে ভারতের পরাজয়ের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ধোনি। তবে তার দুর্দান্ত ফর্ম আবারো ভারতীয় দলের সেরা হাতিয়ার হতে পারে বলে মনে করছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর পি সিং।

বর্তমানে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ভারতীয় প্রিমিয়ার লিগের আসরেও পুরোপুরি ফ্লপ। সদ্য প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির অবস্থাও ঠিক একই রকম। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে মজবুত করতে গেলে মহেন্দ্র সিং ধোনির হস্তক্ষেপ একান্ত প্রয়োজন বলে মনে করছেন আর পি সিং। জাতীয় দলের প্রাক্তন পেসার টুইটারে লেখেন, “আচ্ছা আমরা কি ধোনিকে এই অনুরোধ করতে পারি, যাতে টি-২০ বিশ্বকাপের জন্য় তিনি অবসর ভেঙে ফিরে আসেন।”

প্রাক্তন ক্রিকেটার আর পি সিং-এর এই টুইট বার্তা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে ভারতীয় দলের যে অবস্থা তাতে মহেন্দ্র সিং ধোনির হস্তক্ষেপ ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো ফল কখনোই সম্ভব নয়। চলতি আইপিএলে মহেন্দ্র সিং ধোনি রুদ্রমূর্তিতে ব্যাটিং করছেন। আইপিএল এর শুরুতে ব্যাট হাতে অর্ধশত রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি। তাছাড়া মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাত্র ১৩ বলে অপরাজিত ২৮ রানের ইনিংস প্রমাণ করে দিয়েছে মহেন্দ্র সিং ধোনি ফিনিশড নন, বরং তিনিই পৃথিবীর সেরা ফিনিশার।

Advertisement

#Trending

More in Cricket News