Connect with us

Cric Gossip

IND vs ENG: ভারতীয় জার্সি গায়ে মাঠে নামলেন ইংল্যান্ডের এক ব্যক্তি, নিজেকে ভারতীয় ক্রিকেটার বলে দাবি, হাস্যকর পরিবেশ খেলার মাঠে

Advertisement
Advertisement

ভারত ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে এমনই ঘটনা ঘটলো লর্ডসের স্টেডিয়ামে। খেলার তৃতীয় দিনে দ্বিতীয় চা পানের বিরতিতে ভারতীয় ক্রিকেটাররা সবাই মাঠের বাইরে এসেছিলেন। সেখানে তারা ম্যাচের গতিবিধি সম্পর্কে কিছু আলোচনা এবং পানীয় পান করছিলেন। বিরতি শেষে যখন তারা মাঠের দিকে অগ্রসর হন তখন তাদের পিছু নেন এক ইংরেজ ক্রিকেট ভক্ত। তিনি নিজেকে ভারতীয় ক্রিকেটার হিসেবে দাবি করেন মাঠের মধ্যে। রীতিমতো মাঠে দাঁড়িয়ে অধিনায়কের মত প্লেয়ার সাজাতে শুরু করেন। ভারতীয় জার্সি গায়ে মাঠে প্রবেশ করায় প্রথমে কিছু ঠাহর করে উঠতে পারেননি সিকিউরিটি গার্ড।

Advertisement

তিনি ভারতীয় দলের ৬৯ নম্বর জার্সি পরে মাঠে নেমে পরেন। জেরভো (Jervo) নামের ওই ব্যক্তি হঠাৎ মাঠে নেমে আসায় চমকে ওঠেন মোহাম্মদ সিরাজ। পরে ব্যাপারটি বুঝতে পেরে অট্টহাসিতে মেতে ওঠেন তিনি। পরে অবশ্য ওই ব্যক্তির নিকট থেকে জানা গেছে তিনি ভারতীয় দলের একজন ভক্ত। অনেকদিন ধরে তার ইচ্ছা ছিল ভারতীয় জার্সি গায়ে মাঠে নেমে ভারতীয় ক্রিকেটারদের সাথে খেলবেন। সেই ইচ্ছা পূরণ করার উদ্দেশ্যে নিজেই জার্সি বানিয়ে নিয়েছেন তিনি। সিকিউরিটি গার্ডের দায়িত্বে থাকা লোকেরা এসে তড়িঘড়ি করে মাঠের বাইরে নিয়ে যান ওই ব্যক্তিকে। যেটি দেখে লর্ডসের স্টেডিয়ামে উপস্থিত ক্রিকেটপ্রেমীরা আনন্দে আত্মহারা হয়ে পরেন।

সামান্য এক মিনিটের সেই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে নেট পাড়ায়। যেখানে সিকিউরিটি গার্ডের লোকেরা এসে তাকে বুঝিয়ে মাঠের বাইরে নিয়ে যাচ্ছেন। তিনি নিজের বুকে হাত দিয়ে ভারতের ক্রিকেটার হিসেবে দাবি করতেও দেখা গেছে ভিডিওতে। যাই হোক, তৃতীয় দিনের খেলায় ইংল্যান্ড সবকটি উইকেট হারিয়ে ৩৯১ রান সংগ্রহ করে। দলের অধিনায়ক জো রুট আবারো দুর্দান্ত ইনিংস উপহার দেন ইংল্যান্ডের জন্য। তিনি অপরাজিত ১৮০ রান করেন।

Advertisement

#Trending

More in Cric Gossip