Connect with us

Cricket News

Ramiz Raja: ইংল্যান্ডের ওপেনার ররি বার্নস এবং ডম সিবলির কোন ভূমিকাই নেই, বিস্ফোরক মন্তব্য করলেন রমিজ রাজা

Advertisement
Advertisement

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তার ইউটিউব চ্যানেলে। ভারত ইংল্যান্ড টেস্ট ম্যাচ নিয়ে বিশ্লেষণ করতে গিয়ে তিনি এই কথা বলেন। তিনি বলেন, আমি ইংল্যান্ডের ওপেনার ররি বার্নস এবং ডম সিবলির দলে থাকার কোনো গুরুত্বই বুঝতে পারছিনা। একের পর এক ইনিংসে শূন্য রানে আউট হয়ে প্যাভেলিয়নে ফিরছেন তারা। দলের হয়ে একমাত্র লড়াই করে যাচ্ছেন অধিনায়ক জো রুট। তাহলে এই দুই ক্রিকেটারকে ইংল্যান্ড বহন করছে কেন? প্রতিটা ইনিংসেই এখনো পর্যন্ত ব্যর্থ এই দুই ক্রিকেটার।

তিনি আরো বলেন, যখন এরা প্রতি সিরিজে ব্যর্থ হচ্ছেন, সেখানে নতুন কাউকে সুযোগ দিচ্ছে না কেন ইংল্যান্ড। ভারতের পেস বোলারদের সামনে বারবার হোঁচট খেয়ে পড়ছে এই দুই ওপেনার। তা না হলে তাদের ব্যাটিং লাইনআপ পরিবর্তন করে খেলানো উচিত বলে আমি মনে করি। উল্লেখ্য, ভারত ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচে দলের হয়ে একা লড়াই করেছেন জো রুট। মূলত তার ইনিংসের ওপর ভর করে ইংল্যান্ড প্রথম ইনিংসে ৩৯১ রান সংগ্রহ করে। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে শূন্য রানেই প্যাভিলিয়নে ফেরেন ইংল্যান্ডের এই দুই ওপেনার। তারপর অবশ্য দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন জো রুট।

কিন্তু দ্বিতীয় ইনিংসে তিরিশের কোঠায় যেতে না যেতেই সাজঘরে ফিরতে হয় তাকে। লড়াইয়ে দাঁড়িয়ে থাকেন জস বাটলার। ৯৬ টি মূল্যবান বল মোকাবেলা করেন তিনি। কিন্তু ভারতীয় পেস বোলারদের সামনে শেষ রক্ষা হয়নি ইংল্যান্ডের। মাত্র ১২০ রানে অলআউট হয়ে যায় ইংলিশ ক্রিকেটাররা। সিরিজের দ্বিতীয় টেস্টে ১৫১ রানের বিশাল ব্যবধানে জিতে লর্ডসের স্টেডিয়ামে রেকর্ড গড়ে ভারত। চলতি মাসের ২৫ তারিখে ভারত ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্ট ম্যাচ শুরু হবে।

Advertisement

#Trending

More in Cricket News