Cric GossipCricket NewsIndian Cricket Team

Rohit Sharma: ম্যাচ চলাকালীন রোহিতকে প্রণামের চেষ্টা এক ভক্তের, গোটা নেটদুনিয়ায় ভাইরাল ছবি

শুক্রবার রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা চলাকালীন নিরাপত্তার ঘেরাটোপ ভেঙে টি-টোয়েন্টির নতুন অধিনায়ক রোহিত শর্মাকে সাষ্টাঙ্গে প্রণাম করার চেষ্টা করলেন তার এক ভক্ত। সেই ছবি বর্তমানে গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টি-টোয়েন্টির নতুন অধিনায়ক রোহিত শর্মা তার ভক্তদের কাছে শুধুমাত্র একজন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার নন, তিনি তাদের কাছে 'ভক্তের ভগবান'।

Advertisement

শুক্রবার রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা চলাকালীন নিরাপত্তার ঘেরাটোপ ভেঙে টি-টোয়েন্টির নতুন অধিনায়ক রোহিত শর্মাকে সাষ্টাঙ্গে প্রণাম করার চেষ্টা করলেন তার এক ভক্ত। সেই ছবি বর্তমানে গোটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টি-টোয়েন্টির নতুন অধিনায়ক রোহিত শর্মা তার ভক্তদের কাছে শুধুমাত্র একজন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার নন, তিনি তাদের কাছে ‘ভক্তের ভগবান’। তার ভক্তদের মধ্যে সকলেই তাকে একবার কাছ থেকে দেখার আশা রাখেন। তার সাথে একবার হাত মিলাতে চান কিংবা তার পায়ে হাত দিয়ে তাকে প্রনাম করতে চান। এদিন রাঁচির স্টেডিয়ামে তেমনি এক ভক্তের দেখা মিলেছে।

Advertisement

Advertisement

কোনরকম ভাবে নিরাপত্তার ঘেরাটোপ ভেঙে ঐ ভক্ত ঢুকে পড়েন মাঠের মধ্যে। এরপরেই তিনি রোহিত শর্মাকে সাষ্টাঙ্গে প্রণাম করার চেষ্টা করেন। তবে সেইসময়ে রোহিত শর্মা ঐ ভক্তকে এমন কাজ করতে বারণ করেন। শেষ পর্যন্ত সেই ভক্তের আশা পূর্ণ হয়নি, তার আগেই নিরাপত্তারক্ষীরা চলে এসেছিলেন তাকে ধরতে। নিরাপত্তারক্ষীরা তাকে ধরতে গেলে তিনি দৌড়ে পালিয়ে যান।

এদিন নির্দিষ্ট কুড়ি ওভার খেলে নিউজিল্যান্ড ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান করে। পরে ব্যাট হাতে টিম ইন্ডিয়া ১৫৪ রানের লক্ষ্যমাত্রা নিয়ে নেমে ৩ উইকেট হারিয়ে ম্যাচ বার করে নেন। ১৬ বল বাকি থাকতেই এদিন সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করল টিম ইন্ডিয়া।

এদিন অধিনায়ক রোহিত শর্মা ও সহ অধিনায়ক কে এল রাহুলের দুরন্ত ১১৭ রানের ইনিংসের উপর ভর দিয়েই জয় এসেছে টিম ইন্ডিয়ার। সিরিজের দ্বিতীয় ম্যাচে একদিকে অধিনায়ক ৩৬ বলে ৫৫ করেন। অন্যদিকে সহ-অধিনায়ক ৪৯ বলে ৬৫ রান যোগ করেন টিম ইন্ডিয়ার স্কোরবোর্ডে। শেষ পর্যন্ত ৭ উইকেট হাতে রেখেই ১৫৫ রানে জয় নিশ্চিত হয় ভারতের। সিরিজের তৃতীয় তথা নিয়ম রক্ষার ম্যাচ খেলতে কলকাতার ইডেন গার্ডেন্সে রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামবে ভারত।

Related Articles

Back to top button