Connect with us

Cric Gossip

Glenn Maxwell: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বিধ্বংসী ৫ ক্রিকেটার বেছে নিলেন গ্লেন ম্যাক্সওয়েল!!

Advertisement
Advertisement

২০২১ টি-২০ বিশ্বকাপ শেষ হতে না হতেই দ্রুত এগিয়ে আসছে ২০২২ অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ। এখন বিশেষজ্ঞরা ও ভক্তরা তাদের মতামত পেশ করছেন আসন্ন টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ নিয়ে। কোন দলকে বিজয়ী হিসেবে দেখা যেতে পারে? টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন দলের কোন খেলোয়াড় আধিপত্য বিস্তার করবে? এই সমস্ত বিষয় নিয়ে আলোচনা এখন তুঙ্গে। এর মধ্যেই ইভেন্টের একই আলোকে, সম্প্রতি অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেরা ৫ জন খেলোয়াড়কে বেছে নিয়েছেন।

Advertisement

ম্যাক্সওয়েল প্রদত্ত ফর্ম্যাটে তার সেরা ৫টি প্লেয়ারকে বেছে নিয়েছিলেন। তিনি নিশ্চিত করেছিলেন যে সমস্ত বিভাগগুলি ভালভাবে দেখা হয়। প্রথমত, অস্ট্রেলীয় স্পিনার রশিদ খানকে বেছে নিয়েছিলেন ম্যাক্সওয়েল। যিনি নিজের নিখুঁত প্রতিভা দিয়ে বিশ্বশাসন করছেন। রশিদ খান বিশ্বের বেশ কয়েকটি টি-২০ লিগের অন্যতম কাঙ্ক্ষিত সম্ভাবনা ছিলেন।

ম্যাক্সওয়েল পরবর্তীকালে আন্দ্রে রাসেলকে তার দলে বেছে নিয়েছিলেন। পরে তিনি বলেছিলেন যে রাসেল তার দলে কিছু যোগ করতে পারেন। ভক্তদের কাছ জানা যায় যে রাসেল অন্যতম কঠিন হিটার। ৩৮২ টি-টোয়েন্টি ম্যাচে ৬৪০৫ রান রয়েছে তার ঝুলিতে। বর্তমানে, তিনি আইপিএল ২০২১-এ কলকাতা নাইট রাইডার্সে রয়েছেন। কেকেআরের ৩ নম্বর ব্যাটসম্যান তিতি। বেন স্টোকসের মত চালিয়ে খেলতে পছন্দ করেন তিনি।

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস যে কোনো দিন মাঠে জাদু আনতে পারেন। এনাকে ম্যাক্সওয়েল ৩ নম্বর প্লেয়ার হিসেবে বেছে নেন। তার চূড়ান্ত ফর্ম তাতে অন্যতম ডিম্যান্ডিং প্লেয়ার করে তুলতে পারে। তার ১৪৮টি টি-টোয়েন্টি খেলায় তিনি ২৪-এর বেশি গড় নিয়ে ২৮৬৫ রান সংগ্রহ করেছেন। স্টোকস বর্তমানে তার মানসিক স্বাস্থ্য ঠিক রাখার জন্য কোনরকম প্রফেশনাল ক্রিকেট খেলছেন না।

গ্লেন ম্যাক্সওয়েল তার দলে চার নম্বরে বেছে নেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ব্যাটার অ্যাডাম গিলক্রিস্টকে। তিনি বিশ্বের সর্বকালের অন্যতম সেরা উইকেটকিপার ও ব্যাটার হিসেবে পরিচিত। অবশেষে বিশ্ব টি-টোয়েন্টির একাদশে ৫ নম্বর সদস্য হিসেবে শউন তাইতকে দলে নেন। তিনি বলেন, তার বিরুদ্ধে খেলে, তিনি জানেন সে কতটা দ্রুত ছিল। এমনকি তিনি বলও করতেন দুর্দান্ত। তার মতে, তাইতকে যেকোনো ব্যাটার সমীহ করে চলেন। আইসিসির উদ্ধৃতি অনুযায়ী তাইত সম্পর্কে ম্যাক্সওয়েল এমনটাই বলেছিলেন।

Advertisement

#Trending

More in Cric Gossip