Cric GossipCricket News

Harbhajan Singh: ‘অশিক্ষিত…’, আমিরের পর পাকিস্তানি এক মহিলা সাংবাদিককে কড়া জবাব দিলেন হরভজন সিং

ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে কয়েকদিন আগেই পাকিস্তানের পেস বোলার শোয়েব আখতারের সঙ্গে মজা করেছিলেন হরভজন। সেই টুইটের লড়াই বাড়িয়ে দিয়ে আরও একটি টুইট করেন মহম্মদ আমির। আর তাতেই বিতরকের জল গড়ায় অনেক দূর। এবার সেই টুইটযুদ্ধ শেষ হতে না হতেই শুরু হয়ে গেল আরেকটি লড়াই। ভারতীয় দলের প্রাক্তন কিংবদন্তি স্পিনার সম্প্রতি পাকিস্তানের এক মহিলা সাংবাদিকের সাথে বিতর্কে জড়ালেন।

Advertisement

ভারত পাকিস্তান ম্যাচে ১০ উইকেটে ভারতের হার নিয়ে দুই দেশের মধ্যে ক্রিকেটীয় পরিবেশ বেশ উত্তপ্ত হয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় টুইট যুদ্ধে বারবার জড়িয়েছেন হরভজন সিং। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন এই সাহসী স্পিনার চিরকালই একটু সাহসী ও বিতর্কিত মন্তব্য করতে পছন্দ করেন। ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে কয়েকদিন আগেই পাকিস্তানের পেস বোলার শোয়েব আখতারের সঙ্গে মজা করেছিলেন হরভজন। সেই টুইটের লড়াই বাড়িয়ে দিয়ে আরও একটি টুইট করেন মহম্মদ আমির। আর তাতেই বিতরকের জল গড়ায় অনেক দূর। এবার সেই টুইটযুদ্ধ শেষ হতে না হতেই শুরু হয়ে গেল আরেকটি লড়াই। ভারতীয় দলের প্রাক্তন কিংবদন্তি স্পিনার সম্প্রতি পাকিস্তানের এক মহিলা সাংবাদিকের সাথে বিতর্কে জড়ালেন।

Advertisement

ভারতীয় দল পাকিস্তানের কাছে হেরে যাওয়ার পর থেকেই টুইটারে একের পর এক পাকিস্তানি ক্রিকেটারদের কাছে ট্রোলড হচ্ছেন তিনি। শোয়েব আখতার ও মহম্মদ আমিরের পরে টুইটারে ভারতীয় দলের এই প্রাক্তন স্পিনারকে মজার ছলে আক্রমণ করলেন পাকিস্তানি এক মহিলা সাংবাদিক। এই সাংবাদিক নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে শাহিদ আফ্রিদি হরভজনের ওভারে চার ছক্কা হাঁকিয়েছেন। এই ভিডিওটি শেয়ার করে মজার ছলে ভারতীয় দলের এই প্রাক্তন স্পিনারকে আক্রমণ করলেন। সম্প্রতি ঐ পাকিস্তানি মহিলা সাংবাদিককে এই আক্রমণের কড়া জবাব দিয়েছেন তিনি।

Advertisement

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করে ঐ পাকিস্তানি সাংবাদিক মজার ছলে হরভজনকে মনে করিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন, টেস্ট ম্যাচে তার ওভারে ৪ বলে শাহিদ আফ্রিদির ৪ ছক্কর কথা। এরপর ভারতীয় এই প্রাক্তন স্পিনার নিজের মাথা ঠান্ডা রাখতে না পেরে তার এই টুইটের কড়া জবাব দিয়েছেন।

এই পাকিস্তানি সাংবাদিককে জবাব দিতে গিয়ে হরভজন সিং নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে নিজের এবং জাহির খানের একটি ভিডিও শেয়ার করেছেন। এই শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে শহিদ আফ্রিদির বলে হরভজন সিং ও জাহির খান লম্বা লম্বা ছয় হাঁকাচ্ছেন। এই ভিডিওটি শেয়ার করে পাকিস্তানি মহিলা সাংবাদিককে ভারতীয় দলের এই প্রাক্তন কিংবদন্তি স্পিনার “অশিক্ষিত” বলেছেন। তিনি এও বুঝিয়ে দিয়েছেন, শুধু পাকিস্তান নয় ভারতও লম্বা ছক্কা হাঁকাতে জানে।

Related Articles

Back to top button