Connect with us

Cricket News

T20 World Cup: আসন্ন t20 বিশ্বকাপে ভারতের জাতীয় দলে এই ক্রিকেটারকে দেখতে চান ভাজ্জি!!

Advertisement
Advertisement

চলতি বছরে যেন ক্রিকেটেরের মহোৎসব লেগেছে। একের পর এক চোখ ধাঁধানো ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে চলতি বছরেই। ক্রিকেটের সবচেয়ে বড় লিগ ভারতীয় প্রিমিয়ার লিগের জমকালো আসর বর্তমানে চলমান রত। টি-টোয়েন্টি লিগ সমাপ্তির শেষে শুরু হবে এশিয়া কাপের মহারণ। এছাড়া চলতি বছরের শেষ অংশে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মেগা টুর্নামেন্ট। যার ঝকমকে আসর বসতে চলেছে সুদূর অস্ট্রেলিয়ায়।

Advertisement

বর্তমান সময় থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে দল নির্বাচন করতে প্রত্যেকটি ক্রিকেটারের উপর নজর রেখেছেন ভারতীয় দল নির্বাচকরা। আইপিএলের পারফরম্যান্স বলে দেবে আসন্ন দিনে টি-টোয়েন্টি বিশ্বকাপে কারা থাকবেন ভারতীয় স্কোয়াডে। বর্তমানে তাই প্রত্যেক ক্রিকেটার নিজেদের সেরা পারফর্মেন্স দিতে মরিয়া হয়ে উঠেছেন। যেখানে দীনেশ কার্তিক কিংবা উমেশ যাদবের মত অভিজ্ঞ ক্রিকেটাররাও রয়েছেন।

তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে ভারতীয় জার্সি গায়ে তরুণ এই ক্রিকেটারকে দেখতে চান ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং। তিনি এদিন বলেন, অভিজ্ঞ ক্রিকেটারদের পাশাপাশি ২২ বছরের তরুণ ক্রিকেটার উমরান মালিক চলতি আইপিএলে নিজেকে যেভাবে উপস্থাপন করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। নিরন্তর ১৫০-এর অধিক গতিতে বোলিং করতে পারা জম্বু-কাশ্মীরের এই তরুণ পেসারকে ভারতীয় জার্সি গায়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে দেখতে চাই আমি।

তিনি আরো বলেন, একজন পেস বোলার যেকোন দলের জন্য যেকোনো সময় সৌভাগ্য ডেকে নিয়ে আসে। আর সেই পেস বোলার যদি ১৫০-এর অধিক গতিতে বোলিং করতে পারেন তার চেয়ে ভালো বিকল্প বোধহয় ক্রিকেটের ইতিহাসে আর নেই। আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে এখনো পর্যন্ত ৬ ইনিংস বোলিং করে নটি উইকেট দখল করেছেন তিনি। যার মধ্যে ২০তম ওভারে মেডেনসহ ৩ উইকেট নেওয়ার কৃতিত্ব রয়েছে ভারতের এই তরুণ ক্রিকেটারের নামে।

Advertisement

#Trending

More in Cricket News