Connect with us

Cricket News

T20 World Cup 2022: সেরা ফিনিশার হিসেবে ঋষভ নন বরং এই অভিজ্ঞ ক্রিকেটারকে ভারতীয় দলে দেখতে চান হরভজন সিং!!

Advertisement
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসন্ন। চলমান রত আইপিএলে ঠিক হয়ে যাবে কারা থাকবেন ভারতীয় দলের প্রথম একাদশে। পারফরম্যান্স এবং ধারাবাহিকতার উপর ভিত্তি করে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে স্কোয়াড প্রস্তুত করতে চায় বিসিসিআই। গতবার টি-টোয়েন্টি বিশ্বকাপে দল নির্বাচনে যে ভুল করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড সেই ভুল পথে চলতে নারাজ বিসিসিআই কর্মকর্তারা। তাই আগে থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আইপিএলে নিজেদের সেরা পারফর্মেন্স দিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাবেন ভারতীয় ক্রিকেটাররা।

Advertisement

তবে ধারাবাহিকতার নিয়ম ভেঙে ভারতীয় দলে সেরা ফিনিশার হিসেবে অন্য কাউকে দেখতে চাইছেন হরভজন সিং। বিগত কয়েক বছর ধরে ভারতীয় দলে ফিনিশারের দায়িত্ব পালন করে চলেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ। তবে চলতি আইপিএলে ধারাবাহিকতা কিছুটা নিম্নমুখী তার। তাই আগেভাগে হরভজন সিং তার পছন্দের ফিনিশার বেছে নিয়েছেন।

এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে হরভজন সিং জানান, আমি ধারাবাহিকতার নিয়ম ভেঙে প্রাক্তনে ফিরে যেতে চাই। যদি ফর্মের ভিত্তিতে ভারতীয় ক্রিকেট বোর্ড আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে স্কোয়াড প্রস্তুত করতে চায় সে ক্ষেত্রে আমি ফিনিশার হিসেবে ঋষভ নন বরং চলতি আইপিএলে দুর্দান্ত ফর্মে থাকা দীনেশ কার্তিককে দেখতে চাই।” উল্লেখ্য, চলতি আইপিএলে দীনেশ কার্তিক যেন ভারতীয় ক্রিকেটে আলাদা আবিষ্কার। শেষ কয়েকটি ওভার ব্যাটিং করতে নেমে বিধ্বংসী ব্যাটিংয়ের মাধ্যমে ব্যাঙ্গালোরকে ম্যাচের সুবিধাজনক স্থানে নিয়ে চলেছেন। উল্লেখ্য, আরসিবির হয়ে সাত ম্যাচ খেলে ইতিমধ্যেই ২০৫.৮৮-র স্ট্রাইক রেটে ২১০ রান করে ফেলেছেন দীনেশ কার্তিক।

Advertisement

#Trending

More in Cricket News