Cricket

অক্ষয় কুমারকে বাস্তব জীবনের নায়ক বলে সম্বোধন করলেন হার্দিক পাণ্ড্য

অক্ষয় কুমার, বলিউডের অন্যতম সফল অভিনেতা। তার পাশাপাশি বিভিন্ন সময়ে দুর্গতদের পাশে থাকার ব্যাপারে তার নাম তালিকার শীর্ষে থাকে। বর্তমান সংকটময় পরিস্থিতিতেও তিনি তা আরও একবার প্রমাণ করে দিয়েছেন। করোনা ভাইরাস বর্তমানে বিশ্বজুড়ে একটি আতঙ্কের নাম। তার বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক ত্রান তহবিল গঠন করেছেন। সেই প্রধানমন্ত্রী কেয়ারস ফান্ডে ২৫ কোটি টাকা অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। তিনি টুইটারে লেখেন, “এই সময়টি হল সেই সময় যখন আমাদের জীবনের জন্য বাঁচতে হয়। এই সময়ে আমাদের কিছু করতে হবে যা দরকারে লাগে। আমি আমার সঞ্চয় থেকে @নরেন্দ্রমোদি জি-র প্রধানমন্ত্রী-কেয়ার্স তহবিলে ২৫ কোটি টাকা অবদানের প্রতিশ্রুতি দিচ্ছি। আসুন প্রাণ বাঁচাও, জান হ্যায় তো জাহান হ্যায়।🙏🏻”

এর আগে অক্ষয় কুমার, পুলওয়ামা শহীদদের পরিবারের জন্য ৫ কোটি, আসাম বন্যাতে ২ কোটি চেন্নাইয়ের বন্যাতে ১, কোটি, ডব্লিইসিএস তে ৫০ লাখ, সিআরপিএফ ফ্যামিলির জন্য ১ কোটি ৮ লাখ, এইচটিএফ তে ১.৫ কোটি এবং তারপর করোনা তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দিলেন। তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরা। ভারতীয় ক্রিকেট অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া অক্ষয় কুমারকে শ্রদ্ধা জানিয়ে তার প্রকৃত হিরো বলে সম্বোধন করেছেন। টুইটারে হার্দিক লিখেছেন, “এর পরে আপনি আমার বাস্তব জীবনের নায়ক! শ্রদ্ধা ও কেবল শ্রদ্ধা 🙏@অক্ষয়কুমার”।

অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্না অক্ষয় কুমারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর COVID-19 এর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা অনুদান দেওয়ার জন্য গর্বিত। টুইঙ্কল তার সর্বশেষ টুইটটিতে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সময় অন্যান্য ব্যক্তিকে সহায়তা করার জন্য অর্থ অনুদানের সিদ্ধান্তের বিষয়ে অভিনেতা স্বামীর সাথে যে কথোপকথন করেছিলেন তার একটি ঝলক শেয়ার করেছেন এবং বলেছেন যে তিনি তাকে “গর্বিত” করেছেন। টুইঙ্কল টুইট করেছেন: “অক্ষয় আমাকে গর্বিত করেছে। অক্ষয় বলে একসময় আমার কিছু ছিলোনা, সেখান থেকে আমি এই অবস্থায় এসেছি তাই এখন যাদের কিছুই নেই আমি তাদের জন্য কিছু করার থেকে কীভাবে নিজেকে আটকাতে পারি”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button