Cricket NewsInternational Cricket

Hasan Ali: সেমিফাইনালে ক্যাচ মিস করে ভিলেন হাসান আলি, হারের পর মুখ খুললেন পাক ক্রিকেটার

অজি ক্রিকেটাররা নিজেদের জাত চিনিয়ে শেষ তিন বলে তিনটে ছক্কা হাঁকিয়ে ম্যাচ বার করে নিয়ে যায়, যা তাদের বিশ্বকাপ ফাইনালে পৌঁছে দিয়েছে। এই ম্যাচের ১৮.৩ ওভারে ওয়াডের ক্যাচ মিস করে হাসান আলি ভিলেন হয়ে গিয়েছেন। হারের পর শেষ পর্যন্ত নিজের ব্যাপারে মুখ খুললেন তিনি।

Advertisement

বৃহস্পতিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের ২২ গজে মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এদিন পাক দল ম্যাচে নিজেদের দাপট বজায় রাখলেও শেষ পর্যন্ত তা টিকিয়ে রাখা সম্ভব হয়নি তাদের পক্ষে। অজি ক্রিকেটাররা নিজেদের জাত চিনিয়ে শেষ তিন বলে তিনটে ছক্কা হাঁকিয়ে ম্যাচ বার করে নিয়ে যায়, যা তাদের বিশ্বকাপ ফাইনালে পৌঁছে দিয়েছে। এই ম্যাচের ১৮.৩ ওভারে ওয়াডের ক্যাচ মিস করে হাসান আলি ভিলেন হয়ে গিয়েছেন। হারের পর শেষ পর্যন্ত নিজের ব্যাপারে মুখ খুললেন তিনি।

Advertisement

তিনি উর্দুতে টুইট করে নিজের যন্ত্রণার কথা জানিয়েছেন। সকলেই তার পারফর্ম্যান্স দেখে হতাশ হয়েছেন। তবে তার কথায়, সবথেকে বেশি হতাশ হয়েছেন তিনি নিজেই। তার উপর থেকে ভরসা হারাতে বারণ করেছেন তিনি। তিনি কঠোর পরিশ্রম করে ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে নিজেকে নিয়ে যাবেন বলেই দাবি হাসান আলির, যা তাকে মানসিক শক্তি জোগাবে বলেই ধারণা তার।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে ক্যাচ মিস করার পর থেকেই সকলের ক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। তুমুল সমালোচনা হয়েছে তাকে নিয়ে। পাক অধিনায়ক বাবর আজম সেমিফাইনালে হারের পর পাক ক্রিকেট দলের সমর্থকদের ক্ষোভের মুখে ঠেলে দিয়েছিলেন। তার উপর রীতিমতো ক্ষুব্ধ পাক দলের সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় তারা সেই ক্ষোভ উগরে দিয়েছেন। এই ক্ষোভের মুখে পড়েই এদিন উর্দুতে টুইট করে নিজের হয়ে সাফাই দিতে দেখা গেল হাসান আলিকে।

Related Articles

Back to top button