Cricket NewsInternational Cricket

T20 World Cup 2021: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে চাপে ফেলতে পারে পাকিস্তানের এই বোলার, হুংকার ওয়াকার ইউনিসের

এবছর বিশ্বকাপে ভারতকে চাপে ফেলতে পারে পাকিস্তান, এমনটাই মনে করছেন দলের প্রাক্তন বোলিং কোচ ওয়াকার ইউনিস। উল্লেখ্য, পাকিস্তানের বোলিং কোচ পদ থেকে কয়েকদিন আগেই ইস্তফা দিয়েছেন ওয়াকার।

চলতি মাসের মাঝামাঝি সময় থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চারিদিকে এখন ক্রিকেটের আমেজ। আইপিএলের আমেজ কাটতে না কাটতেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই মরশুমে আগামী ২৪ শে অক্টোবর মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। বর্তমানে ক্রিকেট প্রেমীদের উত্তেজনা রয়েছে তুঙ্গে। এবছর বিশ্বকাপে ভারতকে চাপে ফেলতে পারে পাকিস্তান, এমনটাই মনে করছেন দলের প্রাক্তন বোলিং কোচ ওয়াকার ইউনিস। উল্লেখ্য, পাকিস্তানের বোলিং কোচ পদ থেকে কয়েকদিন আগেই ইস্তফা দিয়েছেন ওয়াকার।

বর্তমানে ওয়াকারের বক্তব্য শোরগোল ফেলেছে ক্রিকেটমহলে। তার মতে আসন্ন ম্যাচে ভারতকে পরাজিত করতে পারে বাবর আজমের দল। একটি ওয়েবসাইটে নিজের বক্তব্যে ওয়াকার জানিয়েছেন, বোলিংয়ের দিক দিয়ে পাকিস্তান বরাবরই ভালো। অতীতে বহুবার বিপক্ষ টিমের রান আটকে দিয়েছেন তারা। এবছর হাসান আলি পাকিস্তানের কালো ঘোড়া হতে পারেন। কারণ তিনি নিজের বোলিংয়ের ধরন অন্যদের থেকে আরো ভালো বুঝতে পারেন। হাসানের নাম উল্লেখ করে এমন কথাই বলেছেন পাকিস্তানের প্রাক্তন বোলিং কোচ ওয়াকার ইউনিস। ওয়াকারের মতে, হাসানই পাকিস্তানের বোলারদের মধ্যে সেরা।

ওয়াকারের কথায়, পাকিস্তান যদি নিজের ক্ষমতা মত এদিনের ম্যাচে খেলতে পারে তাহলে ভারতকে হারানোর ক্ষমতা রাখে তারা। তিনি আরো বলেন, তাদের দলে অনেক ভালো খেলোয়াড় রয়েছেন। ২৪শে অক্টোবর ভারত পাকিস্তানের মধ্যে একটা হাড্ডাহাড্ডি ম্যাচ হতে চলেছে তা নিয়ে কোনো সন্দেহই নেই। মানছেন ওয়াকারও। ভারতকে পরাজিত করতে হলে শুরুর কয়েকটা বল ও রান খুবই গুরুত্বপূর্ণ পাকিস্তানের জন্য, মত ওয়াকারের। খুব স্বাভাবিকভাবেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে উত্তেজিত সকলেই। গোটা বিশ্বের চোখ এখন সেই দিকেই।

Related Articles

Back to top button