Connect with us

Cricket News

IND Vs RSA: সেঞ্চুরিয়ানে মুষলধারে বৃষ্টি, ভেস্তে গেলো ভারত-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় দিনের খেলা

Advertisement
Advertisement

গতকাল সেঞ্চুরিয়ানের সবুজ গ্রাউন্ডে শুরু হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম টেস্ট। টসে জিতে গতকাল প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। কে এল রাহুল এবং মায়ানক আগারওয়াল এর ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু করে টিম ইন্ডিয়া। ওপেনিং জুটিতে ১১৭ রানের পার্টনারশিপ তৈরি হয়। দিনের শেষে ভারত ৩ উইকেট হারিয়ে ২৭২ রান সংগ্রহ করে। কে এল রাহুল অনবদ্য ১২২ এবং চেতেশ্বর পুজারা অনবদ্য ৪০ রানে অপরাজিত ছিলেন। আজ দ্বিতীয় দিনের খেলায় ব্যাটিং করতে নামার কথা টিম ইন্ডিয়ার।

Advertisement

কিন্তু ভেস্তে গেল পুরো পরিকল্পনা। সকাল থেকে মুষলধারে বৃষ্টি শুরু হয় সেঞ্চুরিয়ানে। দীর্ঘ অপেক্ষার পরেও বৃষ্টি না থামার কারণে দ্বিতীয় দিনের খেলা স্থগিত করার সিদ্ধান্ত নেন ম্যাচ আম্পায়ার। মাঝে মাঝে অল্পের জন্য বৃষ্টি থামলেও খেলা পরিচালনা করার কোন সুযোগ মেলেনি। বৃষ্টি থেমেছে। কিন্তু এখনও ভিজে রয়েছে মাঠ। ফলে এখনও খেলা শুরু করা যাচ্ছে না। ভারতীয় সময় দুপুর ৩টেয় মাঠ পরিদর্শন করবেন আম্পায়াররা। তারপর সিদ্ধান্ত নেওয়া হবে আগামী কালকের তৃতীয় দিনের খেলা পরিচালনা করা সম্ভব হবে কিনা।

চলতি সিরিজ ভারতীয় দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রথম দিনের খেলা শেষে ভারত ম্যাচের চালকের আসনে বসে পড়েছিল। কিন্তু বৃষ্টির কারণে একদিনের খেলা কমলো সেঞ্চুরিয়ানের টেস্টে। প্রথম দিনের খেলায় মায়ানক আগারওয়াল ব্যক্তিগত ৬০ রানে প্যাভিলিয়নের ফিরলে কে এল রাহুলের সাথে জুটি বাঁধেন চেতেশ্বর পুজারা। দীর্ঘতম ক্রিকেট জীবনে চেতেশ্বর পূজারার সবচেয়ে খারাপ সময় চলছে বর্তমানে। প্রথম বলেই ক্যাচ আউট হয় রানের খাতা না খুলে প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে। তবে বিরাট কোহলির সাথে ছোট্ট একটি পার্টনারশিপ তৈরি হয় কে এল রাহুলের। অধিনায়ক বিরাট কোহলি ব্যক্তিগত ৩৫ রানে প্যাভিলিয়নে ফেরেন। ধারাবাহিকতা ভেঙে অবশেষে কে এল রাহুলের সঙ্গ ধরেছেন অজিঙ্কা রাহানে।

Advertisement

#Trending

More in Cricket News