Cricket NewsIndian Cricket Team

Rahul-Virat: ‘বিতর্কে বিধ্বস্ত’ কোহলি, পাশে দাঁড়ালেন হেড স্যার রাহুল দ্রাবিড়

বিরাট কোহলি নিজের ক্যারিয়ারের শততম টেস্ট খেলার আগে অবশ্যই সাংবাদিকদের মুখোমুখি হবেন। তখন যাদের যা প্রশ্ন রয়েছে তার মুখ থেকে উত্তর শুনে নেওয়ার আহ্বান জানিয়েছেন রাহুল দ্রাবিড়।

Advertisement

দক্ষিণ আফ্রিকা সফর করার পূর্বে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বোমা ফাঁটান বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর দিকে একাধিক তীর নিক্ষেপ করেন তিনি। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র আলোচনা-সমালোচনা হতে থাকে বিষয়টি নিয়ে। ক্রিকেটপ্রেমীরা বর্তমানে দুই ভাগে বিভক্ত। এক ভাগ বিরাট কোহলির পাশে দাঁড়িয়ে তার সমর্থনে গলা ফাটাচ্ছে অন্যদিকে ভারতীয় ক্রিকেট বোর্ডের সমর্থনে গলা ফাটাচ্ছে আরেকদল। এতসব কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে বর্তমানে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকা সফর করছে।

Advertisement

তবে এই সফরে কেমন আছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি? দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার পর এখনো একবারও সাংবাদিকদের মুখোমুখি হননি কোহলি। সেঞ্চুরিয়ানে প্রথম টেস্ট জিতে হোক কিংবা আগামীকাল দ্বিতীয় টেস্ট উপলক্ষে, সাংবাদিক বৈঠকে সর্বদা অন্য ক্রিকেটারকে এগিয়ে দিয়েছেন বিরাট কোহলি। এই প্রসঙ্গে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে প্রশ্ন করা হলে তিনি অত্যন্ত সংযত হয়ে উত্তর দেন যে, বিরাটকে নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছে আদতে তার কোনো প্রতিক্রিয়া ভারতীয় দলে নেই। বর্তমানে বিরাট কোহলি এবং তার কোম্পানির মূল লক্ষ্য দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জয় করা।

Advertisement

বিরাট কোহলি নিজের ক্যারিয়ারের শততম টেস্ট খেলার আগে অবশ্যই সাংবাদিকদের মুখোমুখি হবেন। তখন যাদের যা প্রশ্ন রয়েছে তার মুখ থেকে উত্তর শুনে নেওয়ার আহ্বান জানিয়েছেন রাহুল দ্রাবিড়। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, বর্তমানে বিরাট কোহলি কঠিন অনুশীলনের মধ্য দিয়ে দিন অতিবাহিত করছেন। আমরা দক্ষিণ আফ্রিকায় বিগত ২০ দিন রয়েছি। তবে দেশে যেটা ঘটেছে তার রেশ মাত্র দেখতে পাইনি এতদিনে। সিরিজে মনোনিবেশ করার জন্য অন্য ক্রিকেটারদের পরামর্শ দিচ্ছেন বিরাট কোহলি নিজেই। অধিনায়ক হিসেবে রীতিমতো দুর্দান্ত দায়িত্ব পালন করছেন বিরাট। তাই আমি মনে করি ‘বিরাট’ বিতর্ক দেশে রাখাই ভালো।

Related Articles

Back to top button