Connect with us

Cricket News

BAN Vs NZ: নিউজিল্যান্ডের বিপক্ষে হাস্যকর ফিল্ডিং টাইগারদের, দিলেন ১ বলে ৭ রান

Advertisement
Advertisement

গতকাল থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। ইতিপূর্বে নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার নিউজিল্যান্ডকে পরাজিত করে সিরিজে ইতিমধ্যেই ১-০ ব্যবধান বাড়িয়ে নিয়েছে টাইগাররা। গতকাল থেকে সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচের বল মাটিতে গড়িয়েছে। আর দ্বিতীয় ম্যাচে ঘটেছে হাস্যকর ও লজ্জাজনক ঘটনা। বিগত ম্যাচে বাংলাদেশের নায়ক এবাদত হোসেনের বলে ভুল শট খেলে ফেলেন নিউজিল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান উইল ইয়ং। দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে থাকা বাংলাদেশি ফিল্ডার সহজ ক্যাচ মিস করে বসেন।

Advertisement

সেই বলে উইথ ইয়ং এবং টম লাথাম দৌড়ে ৩ রান সংগ্রহ করেন। তবে সবচেয়ে মজার বিষয় হলো, বাউন্ডারি সীমানায় দাঁড়িয়ে থাকা ফিল্ডারের বিস্ময়কর থ্রো। ওভার থ্রো করে আরও অতিরিক্ত ৪ রান দিয়ে দেন বাংলাদেশের টাইগাররা। ফলশ্রুতিতে ১ বলে উইল ইয়ং-এর খাতায় যুক্ত হয় ৭ রান। বিষয়টি রীতিমতো হাস্যকর মনে হয়েছে ক্রিকেট প্রেমীদের জন্য।

ইতিপূর্বে সিরিজের প্রথম ম্যাচে জঘন্যতম রিভিউ নিয়ে রীতিমতো হাসির পাত্র হয়েছে বাংলাদেশের টাইগাররা। অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছিলো নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসের ব্যাটিং-এর সময়। বাংলাদেশের পেস বোলার তাস্কিন আহমেদ বল করছিলেন রস টেলরকে (Ross Taylor)। তাসকিনের ফুলার ডেলিভারি টেলর ডিফেন্স করেন। তারপরেও সকলকে চমকে দিয়ে বাংলাদেশের অধিনায়ক মোমিনুল হক (Mominul Haque) এলবিডব্লিউ-এর আবেদন জানান। মাঠের জায়ান্ট স্ক্রিনে ফুটে ওঠে যে, তাসকিনের বল টেলরের প্যাড এবং পায়ের ধারেকাছেও ছিল না! উল্টে টেলর বলটি খেলেন তাঁর ব্যাটের নিচের অংশের একদম মধ্যভাগ দিয়ে। বাংলাদেশের এমন রিভিউতে অধিনায়কের অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কোন ক্ষেত্রে রিভিউ নিতে হয় সে বিষয়ে এখনো অনেকটাই পিছিয়ে রয়েছে বাংলাদেশ এমনটাই মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News