Cricket NewsIndian Cricket Team

Kamran Akmal: ‘ওর নেতৃত্ব ধোনির কথা মনে করিয়ে দেয়’, কাকে ধোনির সঙ্গে তুলনা করলেন কামরান আকমল

শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলকে দুর্দান্তভাবে নেতৃত্ব দেওয়ার জন্য শিখর ধাওয়ানের প্রশংসা করেছেন কামরান আকমল। পাকিস্তানের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটসম্যান, মাঠে ধাওয়ানের নেতৃত্ব এবং শান্ত আচরণকে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির তুলনা করেছেন। ধাওয়ানের অধিনায়কত্বে, নতুন টিম ইন্ডিয়া 3 ম্যাচের ওয়ানডে সিরিজ 2-1 এ জিতেছে। তারা টি-টোয়েন্টিতেও সেই গতি অব্যাহত রয়েছে। রবিবার কলম্বোতে উদ্বোধনী ম্যাচে 38 রানে জয় দাখিল করেছে ভারত। দলকে নেতৃত্ব দেওয়ার ধাওয়ানের স্টাইল এবং তার মাঠে নেওয়া সিদ্ধান্তের আকমল ভূয়ষী প্রশংসা করেছেন।

ইউটিউব ভিডিওতে, পাকিস্তানী ক্রিকেটার বলেন, “প্রথম টি-টোয়েন্টিতে শিখর ধাওয়ানের অধিনায়কত্ব সত্যিই ভাল ছিল। বোলিং পরিবর্তন এবং ফিল্ড প্লেসিং দুর্দান্ত ছিল। আসলে, ধাওয়ানের শান্ত এবং গুছোনো অধিনায়কত্বে আমি এমএস ধোনির ছায়া দেখতে পাচ্ছি। চাপের মধ্যে তিনি যে দুর্দান্ত সিদ্ধান্ত নিয়েছিলেন তা প্ৰশংসনীয় এবং শ্রীলঙ্কা ভালো শুরু করলেও সেগুলিকে বিপজ্জনক হতে দেননি। দুই ওভারের পরে লঙ্কানরা বিনা উইকেটে ২০ রানের পরে ৩৮ রানের ব্যবধানে জেতা একটি দুর্দান্ত নিদর্শন অধিনায়কত্বের”।

আকমল ভারতের বোলিং আক্রমণকে আরও প্রশংসা করেছেন। মাত্র 165 তাড়া করতে নেমে শ্রীলঙ্কা দুর্দান্তভাবে শুরু করে।এপ্রসঙ্গে আকমল বলেন, “সহ-অধিনায়ক ভুবনেশ্বর কুমার তার সমস্ত অভিজ্ঞতা খেলতে নিয়ে এসেছিলেন। তিনি একজন টপ ক্লাস বোলার। আজকের টি-টোয়েন্টি ক্রিকেটে 165 রানের লক্ষ্য খুব বেশি নয় তবে ভারতের বোলিং দূর্দান্ত ছিল এবং শ্রীলঙ্কার ব্যাটিং সেই চ্যালেঞ্জের সামনে দাঁড়াতেই পারেনি”।

Related Articles

Back to top button