Connect with us

Cricket News

Babar Azam: টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচ ভারতকে হারিয়ে শুভ সূচনা করতে চাই, আত্মবিশ্বাসী পাক অধিনায়ক বাবর আজম

Advertisement
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত পাকিস্তানের লড়াই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ক্রিকেটপ্রেমীরা। আর এরই মধ্যে হুংকার ছাড়লেন পাক অধিনায়ক বাবর আজম। তিনি এদিন সংবাদমাধ্যমে বলেন, বর্তমানে ভারত আমাদের চেয়ে অনেকটা পিছিয়ে রয়েছে। তাই আমাদের সাথে মোকাবেলা করার সময় অনেকটাই বাড়তি চাপের মধ্যে থাকবে। তাছাড়া বর্তমানে আমাদের দলের বোলিং লাইন আপ অত্যন্ত ভয়ঙ্কর। পৃথিবীর যে কোন দলের সাথে মোকাবেলা করতে সক্ষম আমাদের ক্রিকেটাররা। তাই ভারতের সাথে প্রথম ম্যাচে জয় দিয়েই শুরু করতে চাই টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা।

তিনি বলেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের নবনির্বাচিত চেয়ারম্যান রমিজ রাজার সাথে পাকিস্তান ক্রিকেট দলের উন্নতি কল্পে আলোচনা হয়েছে আমার। রমিজ রাজার সাথে চলার পথে আমরা অনেক ইতিহাস গড়বো বলে মনে করি। আমরা আশাবাদী ভারতীয় দলকে প্রথম ম্যাচে পরাজিত করব আমরা। যদিও ভারতীয় দলের সাথে আইসিসি আয়োজিত কোন টুর্নামেন্টে এখনো আমরা কাংখিত লক্ষ পুরন করতে পারেনি। এবার সেই লক্ষ্য পূরণ করার অঙ্গীকারে এগিয়ে চলেছি আমরা। ২০১৯ সালের শেষবারের মতো ভারতের মুখোমুখি হয়েছিলাম আমরা। তারপর থেকে দীর্ঘদিন একে অন্যের সাথে মাঠে পদার্পণ করিনি আমরা। টি-টোয়েন্টি বিশ্বকাপ সেই সুযোগ এনে দিয়েছে আমাদের। নতুন করে রেকর্ড তৈরি করার এটিই আমাদের কাছে সবচেয়ে ভালো সুযোগ বলে আমি মনে করি।

উল্লেখ্য, ভারত পাকিস্তান সীমন্ত ঝামেলার জন্য বহুদিন ধরে একে অন্যের সাথে আন্তর্জাতিক ক্রিকেটে মোকাবেলা করেনি। এমনকি পাকিস্তানী ক্রিকেটাররা যে প্রিমিয়ার লিগে খেলেছে সেখানে ভারতীয় ক্রিকেটাররা অংশগ্রহণ করেনি। ভারত এবং পাকিস্তান শেষবারের মতো মুখোমুখি হয়েছিল ২০১৯ ওডিআই বিশ্বকাপে। যেখানে পাকিস্তান ভারতের কাছে পরাজিত হয়েছিল। এছাড়া ভারত-পাকিস্তান বিশ্বকাপের আসরে পাঁচবার মুখোমুখি হয়েছে। যেখানে প্রত্যেক বার জয়লাভ করেছে টিম ইন্ডিয়া। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত এবং পাকিস্তান একই গ্রুপে রয়েছে। বিশ্বকাপের আসরে দ্বিতীয় গ্রুপের প্রথম ম্যাচে অংশগ্রহণ করবে ভারত এবং পাকিস্তান। ২৪শে অক্টোবর ভারত এবং পাকিস্তান মুখোমুখি হবে। ইতিমধ্যে আসন্নটি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ভারত পাকিস্তান ম্যাচ আলাদা উত্তেজনা ছড়িয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

Advertisement

#Trending

More in Cricket News