Connect with us

Cricket News

Shoaib Akhtar on Virat Kohli: আমি থাকলে ৫০-টা সেঞ্চুরিও করতে পারত না কোহলি! ফের বিতর্কিত মন্তব্যে শোয়েব আখতার

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া উত্তপ্ত রাখার জন্য যেন প্রতিজ্ঞা করে বসেছেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। নিত্য দিন তার নিত্যনতুন দাবি অনেক সময় ক্রিকেটপ্রেমীদের হাসির খোরাক হয়ে দাঁড়ায়। যদিও কিছু সময়ের জন্য পরিস্থিতি তার অনুকূলেও থাকে। এদিন আইপিএল সম্পর্কিত এক আলোচনা সভায় অংশগ্রহণ করে ফের বিতর্কিত মন্তব্যে জড়িয়েছেন পাকিস্তান রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। তিনি এদিন বলেন,”যদি বিরাটের বিরুদ্ধে আমি খেলতাম তাহলে ও ৫০-টাও সেঞ্চুরি করতে পারত না। বেশি জোর হলে ওর নামের পাশে ২০ থেকে ২৫টি সেঞ্চুরি থাকতো।”

Advertisement

তিনি আরো বলেন, যে সেঞ্চুরি গুলো ও কিভাবে করত নিজেও বুঝতে পারত না। আমার সাথে ওর লড়াইটা ২২ গজে ভালোভাবে জমে উঠতো। ওর সেঞ্চুরি গুলো দেখলে মনেই হবেনা যে ও পরিশ্রম করেছেন সেঞ্চুরিগুলো করেছে। নিঃসন্দেহে ওর সাথে আমার লড়াই দেখার মত হত। বিরাট কোহলি নিঃসন্দেহে মানুষ হিসেবে অত্যন্ত ভালো। আমার বিপক্ষে খেলবে এত রানও করতে পারত না বিরাট কোহলি। তবে এটা নিশ্চিত হতো যে, যেটুকু রান করতো তার জন্য পরিশ্রম করতে হতো।”

আপনাদের জানিয়ে রাখি, ২০১০ এশিয়া কাপে শ্রীলংকার ডাম্বুলায় মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ভারতের হয়ে খেলতে নেমেছিলেন কোহলি, পাকিস্তানের হয়ে শোয়েব আখতার। ওই একটি ম্যাচেই মুখোমুখি হয়েছিল বিরাট-শোয়েব। কিন্তু সাঈদ আজমলের বলে বোল্ড হয়ে গিয়েছিলেন বিরাট কোহলি। সেই ম্যাচে ২৭ বলে ১৮ রান করেছিলেন তিনি।

এদিকে শোয়েব আখতারের সাক্ষাৎকার দেখতে না দেখতেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ তাকে ‘পাগল’ বলে সম্বোধিত করলেও অনেকেই মনে করছেন সামনাসামনি বিরাট কোহলি এবং শোয়েব আখতারের লড়াই হত জমকালো।

Advertisement

#Trending

More in Cricket News