Cricket NewsInternational Cricket

Imran Khan: সেমি ফাইনালে হার পাকিস্তানের, এই বলে দলকে সন্তনা দিলেন পাক-প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের হারের পর ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান পাক-প্রধানমন্ত্রী ইমরান খান টুইট করে বাবর আজমদের উদ্দেশ্যে বার্তা দেন।

Advertisement

বৃহস্পতিবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ চার থেকে ছিটকে গেল পাকিস্তান। ১৯-তম ওভারে নিজেদের জাত চিনিয়ে ফাইনালে যাওয়া নিশ্চিত করলো অজি ক্রিকেটাররা। পাকিস্তানের হারের পর ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান পাক-প্রধানমন্ত্রী ইমরান খান টুইট করে বাবর আজমদের উদ্দেশ্যে বার্তা দেন।

Advertisement

Advertisement

তিনি টুইটে লেখেন, তিনি বুঝতে পারছেন এই মুহূর্তে বাবর আজম এবং গোটা পাক দল ঠিক কোন মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে। ২২ গজে তিনিও এমন হতাশার সম্মুখীন হয়েছেন। বাবর আজমরা এবছর বিশ্বকাপে যে মানের ক্রিকেট খেলেছেন এবং কোন ম্যাচে জয়ের পর যে নম্রতা দেখিয়েছেন তার জন্য গর্ব করা উচিৎ বলেই মত পাক-প্রধানমন্ত্রীর। শেষে ফাইনালে পৌঁছানোর জন্য অস্ট্রেলিয়াকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে চূড়ান্ত দাপটের সঙ্গে খেলেছে গোটা পাক দল। বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের এক ওভার আগে পর্যন্ত মাঠে নিজেদের দাপট বজায় রেখেছিল বাবর আজমরা। তবে বৃহস্পতিবার দুর্ভাগ্যবশত শেষ চার থেকে ছিটকে যেতে হল পাকিস্তানকে। এবছরের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপে ইতি টানল পাক দল। বৃহস্পতিবারের ম্যাচের পরেই গোটা দলকে টুইটের মাধ্যমে সান্তনা বার্তা পাঠান ইমরান খান। ১৯৯২ সালে তার নেতৃত্বেই একদিনের বিশ্বকাপ জিতেছিল পাকিস্তান।

Related Articles

Back to top button