Cricket NewsIndian Cricket TeamInternational Cricket

IND vs SL: শ্রীলঙ্কা সিরিজে ভারতের অবিশ্বাস্য জয়! শুভেচ্ছা বার্তা জানালেন বিরাট কোহলি

Advertisement

শ্বাসরুদ্ধকর জয় ভারতের। ভারতীয় জুনিয়র ক্রিকেট দল বর্তমানে শ্রীলঙ্কা সফরে শ্রীলঙ্কায় আছে। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচে অংশগ্রহণ করবে ভারতীয় ক্রিকেট দল। ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দিচ্ছেন বাঁহাতি ব্যাটসম্যান শেখর ধাওয়ান। ভারতীয় জুনিয়র দলের প্রধান কোচ হিসেবে সেখানে কর্মরত রয়েছেন রাহুল দ্রাবিড়। গত ১৮ তারিখে ভারত প্রথম একদিনের ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে পরাজিত করেছিল। কালকের ম্যাচে জয়লাভ এর ফলে ভারতীয় টিম (২-০) তে এগিয়ে গেল সিরিজে।

Advertisement

ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচ কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। শ্রীলঙ্কা টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে শ্রীলঙ্কা ২৭৫ রান সংগ্রহ করে। দলের হয়ে অবীশকা ফার্নান্দো ব্যক্তিগত ৫০, চরিত আসলঙ্কা ব্যক্তিগত ৬৫ রানের ইনিংস খেলেন। যার ওপর ভর করে শ্রীলঙ্কা দল ভারতের সামনে একটি বড় তারগেট রাখতে সক্ষম হয়। ভারতীয় দলের হয়ে ভুবনেশ্বর কুমার এবং যুজবেন্দ্র চাহাল ৩টি করে উইকেট দখল করেন। এছাড়া দীপক চাহার ২টি উইকেট নিজের নামে করেন কালকের ম্যাচে।

Advertisement

কালকের ম্যাচ যেন ছিল শুধুমাত্র দীপক চাহারের। বোলিং এর সাথে সাথে ব্যাটিংও করেছেন দুর্দান্ত। ভুবনেশ্বর কুমারের সাথে জুটি বেঁধে দলের জন্য যুক্ত করেছিলেন ৮৪ রান। দীপক চাহার এর ব্যক্তিগত রান ছিল অপরাজিত ৬৯। এছাড়া দলের হয়ে সূর্য কুমার যাদব ব্যক্তিগত ৫৩ রান করেন। অষ্টম জুটিতে ভুবনেশ্বর কুমার এবং দীপক চাহারের অনবদ্য ইনিংস জয় এনে দেয় ভারতের। ভারতীয় জুনিয়র টিমের এই দুর্দান্ত সাফল্যে খুশি ক্রিকেটমহল। ভারতীয় জুনিয়র টিম এর সাফল্যে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন ভারতীয় সিনিয়র টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি। তার সাথে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন হর্ষ ভোগলে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এর তরফ থেকে জানানো হয়েছে অভিনন্দন বার্তা।

Related Articles

Back to top button