Connect with us

Cricket News

Harshal Gibbs: ভারত নাকি পাকিস্তান? টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন দলকে বেছে নিলেন হার্সেল গিবস

Advertisement
Advertisement

চলতি বছরের শেষে শুরু হবে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ। ইতিমধ্যে ক্রিকেটমহলে চলছে নানা জল্পনা-কল্পনা। এবারের বিশ্বকাপের শেষ রাত্রে কোন দল বাজিমাত করবে সেটা নিয়ে চলছে জোর বিতর্ক। ইতিমধ্যে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আসন্ন বিশ্বকাপের গ্রুপ বিভাজন এবং সময়সূচী প্রণয়ন করেছে। যেখানে বহু আলোচিত ভারত-পাকিস্তানকে একই গ্রুপে রাখা হয়েছে। দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি খেলোয়াড় হার্সেল গিবস এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের পছন্দের দল বেছে নিলেন।

হার্সেল গিবস তার পছন্দের তালিকায় রেখেছেন ভারত ও ইংল্যান্ডকে। তিনি বলেন, বিগত কয়েকটি সিরিজ অস্ট্রেলিয়া যেভাবে হারা শুরু করেছে সেটি অস্ট্রেলিয়ার কাছ থেকে আশা করা যায় না। এমনকি তারা বাংলাদেশের কাছেও ৪-১ ব্যবধানে পরাজিত হয়েছে। তার আগে ভারত, ওয়েস্ট ইন্ডিজের কাছেও টি-টোয়েন্টি সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া। তাই অস্ট্রেলিয়াকে এই দৌড়ে রাখা উচিত হবে না বলে আমার মনে হয়। ভারত এবং ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপ এবং বোলিং লাইনআপে যথেষ্ট গভীরতা আছে। তাই আমার মতে এই দুটি দেশের মধ্যে যে কেউ টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ছিনিয়ে নিতে পারে।

তিনি আরো বলেন, এই দৌড়ে আমি তৃতীয় পছন্দ হিসেবে রাখতে চাই পাকিস্তানকে। তারা টি-টোয়েন্টি ফরম্যাটে খুব ভালোভাবে খেলে থাকে। বিশ্বসেরা পেস বোলার লাইনআপ আছে তাদের দলে। তাই এই দৌড়ে কিছুটা হলেও তারাও এগিয়ে আছে। উল্লেখ্য, চলতি বছরের ১৭ই অক্টোবর থেকে সুদূর আরব আমিরাতে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১৪ই নভেম্বর। সবচেয়ে রোমাঞ্চকর খেলাটি অনুষ্ঠিত হবে ২৪শে অক্টোবর ভারত পাকিস্তানের মধ্যে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা কার হাতে যাবে সেটি সময়ই বলে দেবে।

Advertisement

#Trending

More in Cricket News