Connect with us

Cricket News

IND Vs SL: প্রকাশিত হল ভারত-শ্রীলংকার বিরুদ্ধে দিন-রাত্রির টেস্টের সময়সূচী, স্থির হল কোহলির টেস্টের দিনক্ষণ!!

Advertisement
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হতে না হতে শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুত হবে ভারতীয় দল। চলতি মাসেই শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। আগামী মাসে অনুষ্ঠিত হবে টেস্ট সিরিজ। ভারতীয় ক্রিকেট বোর্ড শ্রীলংকার বিরুদ্ধে আসন্ন সম্পর্কে পূর্ণাঙ্গ সময়সূচী প্রণয়ন করেছে। শ্রীলংকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তারপর টেস্ট সিরিজে অবতীর্ণ হবে দুটি শক্তিশালী দল।

প্রথমে টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল। ২৪, ২৬ এবং ২৭ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি ম্যাচগুলি খেলা হবে। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ হবে লখনউয়ে এবং পরের দু’টি টি-টোয়েন্টি ম্যাচ হবে ধর্মশালাতে। এছাড়া টেস্ট সিরিজের প্রথম টেস্ট খেলা হবে মোহালিতে। সেই টেস্ট শুরু ৪ই মার্চ। বেঙ্গালুরুতে পরের টেস্ট হবে দিন-রাত্রির। ১২ মার্চ থেকে শুরু সেই গোলাপি বলের টেস্ট।

শ্রীলংকার বিরুদ্ধে দুটি সিরিজের পূর্ণাঙ্গ সময়সূচি প্রণয়নের পর পরিষ্কার হয়ে গেল ভারতীয় ক্রিকেটার তার ক্যারিয়ারের শততম আন্তর্জাতিক টেস্ট ম্যাচ কোথায় খেলবেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শততম টেস্ট ম্যাচ খেলার কথা থাকলেও একটি ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন বিরাট কোহলি। তাই ক্যারিয়ারের শততম ম্যাচ ৪ই মার্চ মোহালিতে খেলতে চলেছেন বিরাট কোহলি।

Advertisement

#Trending

More in Cricket News