Connect with us

Cricket News

Daniel Vettori: t20 বিশ্বকাপে এই তিন পেসারকে খেলাক ভারত, তাতেই মিলবে সাফল্য! ড্যানিয়েল ভেট্টোরি

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসর শেষ হতে না হতেই বেজে যাবে বিশ্বকাপের দামামা। চলতি বছরের শেষ লগ্নে সূদুর অস্ট্রেলিয়াতে আয়োজিত হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। মাঝখানে একটি বছরের ব্যবধানে দু-দুটি বিশ্বকাপ খেলতে চলেছে ভারত। বিগত বিশ্বকাপে ভারতের হতাশাজনক পারফরম্যান্সের পরে লক্ষ্য এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২। ২০১৩ সালের পর থেকে আইসিসি আয়োজিত কোন টুর্নামেন্ট জিততে পারেনি টিম ইন্ডিয়া। তাই আসন্ন বিশ্বকাপ এখন একমাত্র ভরসা ভারতের। বর্তমানে বিশ্বকাপকে লক্ষ্য করে একাধিক কর্মকাণ্ড হাতে নিয়েছে টিম ইন্ডিয়া।

Advertisement

এর মধ্যে কিউই ক্রিকেটার ড্যানিয়েল ভেট্টোরির বড় মন্তব্য সামনে এসেছে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ভারতীয় দলের জন্য সেরা তিন পেসার বেছে নিয়েছেন তিনি। তার মতে, অস্ট্রেলিয়ার মতো দুর্দান্ত পিচে ভারতীয় এই বোলাররা সাফল্য পাবেন নিঃসন্দেহে। অতিরিক্ত বাউন্সার এই বোলারদের বিশেষ অস্ত্র বলে মনে করছেন প্রাক্তন কিংবদন্তি ড্যানিয়েল ভেট্টরি।

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ড্যানিয়েল ভেট্টোরি জানান যে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। বর্তমানে বিশ্বের সেরা দল গুলির মধ্যে ভারত অন্যতম। তবে সঠিক কম্বিনেশনের অভাবে প্রতিবারই ব্যর্থ হচ্ছে টিম ইন্ডিয়া। আমি মনে করি অস্ট্রেলিয়ার মাটিতে জসপ্রীত বুমরাহর সাথে দুর্দান্ত ডেথ বোলার জুটি হতে পারেন হার্সেল প্যাটেল। আইপিএলের আসরে নিজেকে কৃপণ বোলার হিসেবে ইতিমধ্যে প্রমাণ করেছেন প্যাটেল। এছাড়া প্রথম পাওয়ার প্লেতে উইকেট তুলতে সক্ষম মোহাম্মদ সামি হবেন ভারতের তৃতীয় বোলিং বিকল্প। এককথায় সামি, বুমরাহ এবং প্যাটেলের দুর্দান্ত জুটিতে ভারত বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ করতে পারে।

Advertisement

#Trending

More in Cricket News