Connect with us

Cricket News

PSL 2022: ২২ গজে অপমানিত বাবর আজম! প্রাক্তন পাক ক্রিকেটার মাঠের মধ্যেই দিলেন ধমক, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

ভারতীয় প্রিমিয়ার লিগের অনুকরণে বিগত কয়েক মরশুম ধরে পাকিস্তানে আয়োজিত হচ্ছে পাকিস্তান সুপার লিগ। যদিও এই আয়োজনে তেমন সাফল্যের মুখ দেখেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড। পাকিস্তান সুপার লিগের চলতি মরশুমে আরো একটি হাস্যকর ঘটনার সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম গেল বছর আন্তর্জাতিক ক্রিকেটে একাধিক রেকর্ড তৈরি করেছেন। তবে পাকিস্তান সুপার লিগের আসরে চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছেন বাবর আজম। করাচি কিংসের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন বাবর আজম। তবে তার নেতৃত্বে টানা ৮ ম্যাচ হেরে পাকিস্তান সুপার লিগের গ্রুপ পর্ব থেকে ইতিমধ্যে বিদায় নিয়েছে করাচি কিংস।

Advertisement

তবে এদিন ম্যাচের মধ্যে মাঠে দাঁড়িয়ে অপমানিত হলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে করাচি কিংস ৬ উইকেটে ১৭৪ রান করে। বাবর আজম নিজে ব্যাট হাতে ব্যর্থ হন। করাচির হয়ে জো ক্লার্ক সর্বোচ্চ ৪০ রান করেন এবং শেষ পর্যন্ত ইমাদ ওয়াসিম ১৫ বলে অপরাজিত ৩২ রান করে স্কোরকে ১৭০ রানের গন্ডি পার করে দেন। জবাবে মুলতান সুলতানস ৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে যায়। শেষ ২ ওভারে তাদের জিততে ২৯ রান করতে হতো। তবে ১৯ তম ওভারে ইংল্যান্ডের পেসার ক্রিস জর্ডান ২০ রান দেন। ম্যাচ সেখানেই বেরিয়ে যায় করাচির হাত থেকে।


করাচি কিংসের অধ্যক্ষ ওয়াসিম আকরাম এদিন বাবর আজমকে মাঠের মধ্যেই ধমক দেন। তাদের কথোপকথনের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কী বিষয় নিয়ে বাবর আজমের সাথে এমন ব্যবহার করেন ওয়াসিম আকরাম তা স্পষ্ট জানা যায়নি। হাত উঁচু করে জোর গলায় তিনি বাবর আজমকে কিছু বোঝানোর চেষ্টা করেছিলেন। যদিও ম্যাচ শেষে ওয়াসিম আকরাম বিষয়টি স্পষ্ট করেন এই বলে,’গতকাল ম্যাচে বাবরের সঙ্গে বাউন্ডারিতে যে কথা বলেছি, তাতে আমার প্রতিক্রিয়া দেখে আপনাড়া হয়তো বিস্মিত হয়েছেন। আমি বাবরকে শুধু বলেছিলাম কেন বোলাররা ইয়র্কার ও স্লোয়ার বল করছে না।’ তবে এই যুক্তির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News