Connect with us

Cricket News

Wriddhiman Saha: আন্তর্জাতিক ক্যারিয়ারে পড়তে চলেছে যবনিকা, শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেলে না ঋদ্ধিমান!!

Advertisement
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ সমাপ্ত হওয়ার পূর্বে শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে ভারত। আগামী ২৪শে ফেব্রুয়ারি শ্রীলংকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিরাট কোহলি এবং ঋষভ পন্থকে অব্যাহতি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে টেস্ট সিরিজে যথারীতি প্রত্যাবর্তন ঘটেছে এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের। তবে চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানেকে ছাড়াই দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আর তার সাথেই একমাত্র বাঙালি ক্রিকেটার ঋদ্ধিমান সাহার আন্তর্জাতিক ক্যারিয়ার সমাপ্ত হতে চলেছে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

দীর্ঘদিন ধরে ভারতীয় দলে জায়গা করে নিতে পারছেন না ঋদ্ধিমান সাহা। বলতে গেলে ভারতীয় দল নির্বাচকদের রোষের মুখে পড়েছেন ঋদ্ধিমান সাহা। শ্রীলংকার বিরুদ্ধে স্কোয়াড ঘোষণার পর ভারতীয় প্রধান দল নির্বাচক চেতন শর্মা সাংবাদিক বৈঠকে এসে বলেন, “ঋদ্ধিমানকে বাদ দেওয়ার পিছনে আলাদা করে কোনও কারণ নেই। আমরা সবাই মিলে সিদ্ধান্ত নিয়ে ঠিক করেছি, আগামী দু’টি টেস্টে ওদের চারজনকে সুযোগ দেওয়া হচ্ছে না। আমি নিজে প্রত্যেকের সঙ্গে কথা বলে ওদের বার্তা পৌঁছে দিয়েছি। এটাও বলেছি, রঞ্জিতে খেলুক ওরা। রঞ্জির পারফরম্যান্সকেই আমরা প্রাধান্য দিচ্ছি।”

তবে চলতি রঞ্জি ট্রফিতে দল পাননি ভারতীয় ক্রিকেটার ঋদ্ধিমান সাহা। বলতে গেলে তাকে যেন একঘরে করে দেওয়া হচ্ছে ক্রিকেট থেকে। আইপিএল ২০২২ মেগা অকশনেও প্রথমদিনে অবিক্রিত ছিলেন ঋদ্ধিমান সাহা। শেষ দিনে বেসিক মূল্যে বিক্রি হয়েছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করার কোন সুযোগ নেই ঋদ্ধিমান সাহার সামনে। চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানেকে রঞ্জি ট্রফিতে খেলার জন্য দল দেওয়া হলেও ঋদ্ধিমান সাহাকে দল ছাড়া করে রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই জন্য ঋদ্ধিমান সাহার আন্তর্জাতিক ক্যারিয়ার সমাপ্ত হওয়ার পথে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

#Trending

More in Cricket News