Connect with us

Cricket News

Virat Kohli: বিতর্ক তৈরি করতে পাক অধিকৃত কাশ্মীর লীগে কোহলিকে আমন্ত্রণের ফন্দি, উত্তেজনার পারদ চড়ছে ভারতীয় ক্রিকেটে

Advertisement
Advertisement

এবার পাক অধিকৃত কাশ্মীর লীগে খেলার আমন্ত্রণ পেতে চলেছেন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার বিরাট কোহলি। দীর্ঘদিন ধরে রান পাওয়ার জন্য প্রানপনে লড়াই করে চলেছেন বিরাট কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটের পর বিশ্বের সবচেয়ে বড় প্রিমিয়ার লিগেও চরম ব্যর্থ হয়েছেন কোহলি। কিন্তু তারপরেও ব্র্যান্ড ভ্যালু কমেনি একটুও। আর তার প্রমান মিলল পাকিস্তানের এই সিদ্ধান্তে। রোহিত কিংবা কে এল রাহুল নন, কাশ্মীরে খেলার জন্য ডাক পেতে চলেছেন বিরাট কোহলি! জানা গেছে, আইপিএলের ধাঁচে পাকিস্তান অধিকৃত কাশ্মীরে নতুন প্রিমিয়ার লিগের আয়োজন করতে চলেছে। আর সেখানে সৌহার্দ্যের প্রতীক হতে পারেন বিরাট কোহলি এমনটাই সূত্রের খবর।

Advertisement

সূত্রের খবর, পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফ এমন প্রস্তাব রেখেছেন। আপনাদের জানিয়ে রাখি, সংশ্লিষ্ট প্রতিযোগিতার ডিরেক্টর অব ক্রিকেট অপারেশনসের দায়িত্ব পালন করছেন রশিদ লতিফ। তিনিই প্রতিযোগিতার সভাপতি আরিফ মালিককে এই প্রস্তাব দিয়েছেন বলে খবর। রসিক লতিফ আরও জানিয়েছেন, যদি সবার সম্মতি মেলে তবে খুব শীঘ্রই বিসিসিআইয়ের কাছে এই প্রস্তাব পাঠাতে চান তিনি। তবে উক্ত প্রতিযোগিতায় বিরাট কোহলির অংশগ্রহণ করা বা না করা সম্পূর্ণ নির্ভর করবে বিরাট কোহলির ইচ্ছার ওপর বলেও জানিয়েছেন রশিদ লতিফ। তবে বিরাট কোহলি কে তাদের পক্ষ থেকে অনুরোধ করা হবে উক্ত প্রতিযোগিতায় সৌহার্দ্যের প্রতীক হওয়ার জন্য।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফের এমন মন্তব্যের পর উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে ভারতীয় ক্রিকেটে। এমনিতেই রাজনৈতিক কারণে দুই দেশের সম্পর্ক মোটেও ঠিক নেই। তাছাড়া রাজনৈতিক কারণেই আইসিসি আয়োজিত টুর্নামেন্ট ছাড়া ভারত-পাকিস্তান দীর্ঘদিন কোন প্রকার সিরিজ খেলেনি। যেখানে আন্তর্জাতিক সিরিজ অসম্ভব সেখানে t20 লীগে ব্র্যান্ড ভ্যালু বৃদ্ধি করার লক্ষ্যে পাকিস্তানের এমন চাল মেনে নিতে পারছেন না ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

তবে সাংবাদিক বৈঠকে রশিদ লতিফ বলেন, রাজনৈতিক কারণে দীর্ঘদিন দু’দেশের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটের আসরে বেশকিছু বিঘ্ন এসেছে। তাই সম্পর্ক সরল করতে বন্ধুত্বের হাত বাড়াতে প্রস্তুত তিনি। আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি পাকিস্তানে উইকেট-রক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানও প্রার্থনা করেছেন যেন খুব শীঘ্রই বিরাট কোহলি ফর্মে ফিরে আসেন।

Advertisement

#Trending

More in Cricket News