Connect with us

Cricket News

T20 World Cup: টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৫ জনের দল বাছলেন ইনজামাম-উল-হক, অবসর ভেঙে এই ৩ ক্রিকেটারকে ফেরার বার্তা

Advertisement
Advertisement

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ইতিমধ্যে ক্রিকেটমহলে উত্তেজনর শেষ নেই। দীর্ঘদিন বিরতির পর টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো একটি বড় আসর অনুষ্ঠিত হতে চলেছে। যেখানে অংশগ্রহণ করতে চলেছে ১৬টি দেশ। আয়োজক দেশ ভারত হলেও করো না পরিস্থিতির ওপর বিবেচনা করে খেলার ভেন্যু স্থান্তরিত করা হয়েছে সুদূর আরব আমিরাতে। ইতিমধ্যে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া সহ একাধিক দেশ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের স্কোয়াড ঘোষণা করেছে। পাকিস্তানি প্রাক্তন ক্রিকেটার ইনজামাম-উল-হক আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াড কেমন হতে পারে সে বিষয়ে ইউটিউব চ্যানেলে বলেছেন।

তার পছন্দের স্কোয়াডে পাকিস্তানের বর্তমান ক্রিকেটারদের পাশাপাশি জায়গা পেয়েছে তিনজন অবসরপ্রাপ্ত ক্রিকেটার। তিনি তার পছন্দের ১৫ সদস্যের স্কোয়াড থেকে বাদ দিয়েছেন উইকেট-রক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ এবং ফখর জামানকে। তার দলে জায়গা পেয়েছে অবসরপ্রাপ্ত ক্রিকেটার মোহাম্মদ হাফিজ এবং শোয়েব মালিক। ইনজামাম-উল-হক তার ভিডিওতে বলেছেন, আমি চাইবো পাকিস্তানের অভিজ্ঞ বোলার মোহাম্মদ আমির আবার জাতীয় দলে ফিরুক। দরকার হলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে কথা বলুক মোহাম্মদ আমির। তার মত একজন অভিজ্ঞ বোলারের প্রয়োজন আছে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে। উল্লেখ্য, ২০২০ সালে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে মতের পার্থক্য হওয়ায় ক্রিকেটের সমস্ত ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেন মোহাম্মদ আমির।

ইনজামাম-উল-হক বলেন, মোহাম্মদ আমিরের কাছে অনুরোধ করবো পাকিস্তান টিম ম্যানেজমেন্টের সাথে বৈঠক করে সমস্ত রাগ অভিমান মিটিয়ে নেওয়ার জন্য। ইনজামাম-উল-হক তার পছন্দের দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন বাবর আজমকে। দেখে নেওয়া যাক ইনজামাম-উল-হকের পছন্দরে স্কোয়াড।

পাকিস্তানের স্কোয়াড: বাবর আজম (c), শারজিল খান, শান মাসুদ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, উসমান কাদির, ফাহিম আশরাফ, হাসান আলি, হারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন আফ্রিদি।

Advertisement

#Trending

More in Cricket News